বৃষ্টিভেজা শহর, রোমান্টিক মুডে Subhashree, Srabanti, Mimi

মঙ্গলবার শহর জুড়ে প্রবল বৃষ্টি। 

Updated By: Sep 14, 2021, 10:01 PM IST
বৃষ্টিভেজা শহর, রোমান্টিক মুডে Subhashree, Srabanti, Mimi

নিজস্ব প্রতিবেদন: নিম্নচাপের কারণে সোমবার থেকেই আকাশের মুখ কালো। এরপর মঙ্গলবার সকাল থেকেই কলকাতায় শুরু হয়েছে ভারী বর্ষণ। মেঘে নেমে এসেছে বহুতলের জানলায়। সবমিলিয়ে বৃষ্টিস্নাত শহর যেন এক অন্যরবপ ধারণ করেছে। মেঘ পিওনের ব্যাগের ভেতর মন খারাপের দিস্তা থাকলেও কারোর কারোর কাছে এই আবহাওয়া খুবই রোমান্টিক। সেই রোমান্সেই ডুব দিয়েছেন টলিউডের তিনি নায়িকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

শুভশ্রী ও শ্রাবন্তী দুজনেই একই আবাসনে থাকেন। দুজনেই আজ বাড়িতে বসে বৃষ্টি এনজয় করার ছবি তুলে ধরেছেন ইনস্টাগ্রামে। শ্রাবন্তী ও শুভশ্রীর ছবি দেখে বোঝা দায়, এটা কলকাতা না কোনও হিল স্টেশন। মেঘের আনাগোনা জানলার বাইরে। এরকম রোমান্টিক ওয়েদারে বাড়িতে পোষ্যের সঙ্গেই মজা করছেন শ্রাবন্তী। অন্যদিকে ছাতা মাথায় বেরিয়ে পড়েছেন মিমি। সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করে তিনি লিখেছেন বৃষ্টির ফোঁটায় মজা করছি। 

আরও পড়ুন: Money Heist 5: দেওয়ালে আঁকা 'দালি মাস্ক', যাদবপুর বিশ্ববিদ্যালয়ের প্রশংসায় Tokyo

সম্প্রতি খেলা যখনের শুটিং করছেন মিমি চক্রবর্তী। ওড়িশায় প্রথম পর্বের শুটিং শেষ। তবে বাকি রয়েছে কলকাতা পর্বের শুটিং। অন্যদিকে শুভশ্রী ব্যস্ত রিয়ালিটি শোয়ের শুটিংয়ে। ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে রয়েছেন তিনি। শ্রাবন্তীও শুরু করতে চলেছেন তাঁর আগামী ছবির শুটিং। অংশুমান প্রত্যুষের ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)