রামেশ্বরামের সৈকতে ভাসানো হল শ্রীদেবীর চিতাভস্ম

দুবাই গিয়েছিলেন গত ২৪ ফেব্রুয়ারি ভাগ্নে মোহিত মরওয়ার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে, তারপর আর বাড়ি ফেরননি। দুবাইয়ের হোটেলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের চাঁদনি। তারপর অনেক আইনি জটিলতা কাটিয়ে দেশে নিয়ে আসা হয় 'শ্রী'র দেহ। অবশেষে  বুধবার চোখের জলে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হয় 'রূপ কি রানি'র।

Updated By: Mar 2, 2018, 09:09 PM IST
রামেশ্বরামের সৈকতে ভাসানো হল শ্রীদেবীর চিতাভস্ম

নিজস্ব প্রতিবেদন : দুবাই গিয়েছিলেন গত ২৪ ফেব্রুয়ারি ভাগ্নে মোহিত মরওয়ার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে, তারপর আর বাড়ি ফেরননি। দুবাইয়ের হোটেলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের চাঁদনি। তারপর অনেক আইনি জটিলতা কাটিয়ে দেশে নিয়ে আসা হয় 'শ্রী'র দেহ। অবশেষে  বুধবার চোখের জলে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হয় 'রূপ কি রানি'র।

কাপুর পরিবার সূত্রে খবর, শেষকৃত্যের পর অভিনেত্রীর চিতাভস্ম নিয়ে যাওয়া হবে রামেশ্বরামে। সেখানকার সংলগ্ন সমুদ্র সৈকতে ভাসিয়ে দেওয়া হবে অভিনেত্রীর চিতাভস্ম। শুক্রবারই শ্রীদেবীর চিতাভস্ম নিয়ে স্বামী বনি কাপুর ও তাঁর পরিবার চেন্নাই উড়ে গিয়েছেন বলে খবর।  চিতাভস্ম ভাসানোর পর এদিন রাতেই ফের মুম্বই ফিরে আসবেন পরিবারের সদস্যরা।

প্রসঙ্গত হিন্দু ধর্মে অনুসারে মৃত্যুর পর 'অস্থি বিসর্জন' গুরুত্বপূর্ণ রীতি। চিতাভস্ম ভাসিয়ে দেওয়া হয় পবিত্র গঙ্গাবক্ষে বা সমুদ্রে। যা মৃত ব্যক্তির শেষকৃত্যের পর সম্পন্ন করে তাঁর পরিবার। 

.