শ্রীদেবীর মৃত্যুতে ‘বনি যোগ’ নিয়ে বিস্ফোরক শ্রীলতার স্বামী

কে এই বেণুগোপাল রেড্ডি? শ্রীদেবীর মৃত্যুর পর কেন তিনি ওই ধরনের মন্তব্য করছেন? বেণুগোপাল রেড্ডি নামে শ্রীদেবীর কোনও কাকা রয়েছেন বলেও জানা নেই তাঁদের। এবার শ্রীদেবীর মৃত্যুতে বনি কাপুরের ভূমিকা প্রসঙ্গে মুখ খুললেন শ্রীদেবীর বোন শ্রীলতার স্বামী সঞ্জয় রামস্বামী।

Updated By: Mar 12, 2018, 03:02 PM IST
শ্রীদেবীর মৃত্যুতে ‘বনি যোগ’ নিয়ে বিস্ফোরক শ্রীলতার স্বামী

নিজস্ব প্রতিবেদন : কে এই বেণুগোপাল রেড্ডি? শ্রীদেবীর মৃত্যুর পর কেন তিনি ওই ধরনের মন্তব্য করছেন? বেণুগোপাল রেড্ডি নামে শ্রীদেবীর কোনও কাকা রয়েছেন বলেও জানা নেই তাঁদের। এবার শ্রীদেবীর মৃত্যুতে বনি কাপুরের ভূমিকা প্রসঙ্গে মুখ খুললেন শ্রীদেবীর বোন শ্রীলতার স্বামী সঞ্জয় রামস্বামী।

আরও পড়ুন : চেন্নাইতে শ্রীদেবী স্মরণ, চোখ ছলছল জাহ্নবী, খুশির

তিনি বলেন, বেণুগোপাল রেড্ডি নামে শ্রীদেবীদের কোনও কাকা রয়েছেন বলে জানা নেই। শ্রীলতার সঙ্গে তাঁর বিয়ে হয়েছে প্রায় ২৮ বছর হল। কিন্তু, কখনও ওই নামে কোনও ব্যক্তি তাঁদের আত্মীয় বলে মনে পড়ছে না বলে মন্তব্য করেন তিনি। পাশাপাশি এই কঠিন সময় বনি কাপুরের পাশে দাঁড়ানো উচিত প্রত্যেকের। সেই সময় তা না করে কেন বিতর্কিত মন্তব্য করা হচ্ছে, সে বিষয়েও প্রশ্ন তোলেন সঞ্জয় রামস্বামী। পাশাপাশি শ্রীদেবীর মৃত্যুতে বনি কাপুরের লোকসান জনিত যে মন্তব্য করা হয়েছে, সেই দাবি অহেতুক বলেও দাবি করেছেন শ্রীলতার স্বামী।

আরও পড়ুন : প্রিয়াকেই পছন্দ রণবীরের?

শুধু তাই নয়, শ্রীদেবীর মৃত্যু নিয়ে শ্রীলতা কেন মুখ খুলছেন না, তা নিয়েও বার বার প্রশ্ন তোলা হচ্ছে। কিন্তু, শ্রীদেবীকে হারিয়ে প্রত্যেকে মর্মাহত। এই সময় শ্রীলতা কোন মন্তব্য করতে রাজি নন বলেই চুপ রয়েছেন তিনি। শ্রীদেবীর পরিবারের খুব কাছাকাছি তাঁরা। তাই শ্রী-এর মৃত্যুতে তাঁদের মনের অবস্থা ভাল নয় বলেও মন্তব্য করেন রামস্বামী।

আরও পড়ুন : পূজায় মজলেন প্রভাস?

সম্প্রতি বেণুগোপাল রেড্ডি নামে এক ব্যক্তি নিজেকে শ্রীদেবীর কাকা বলে পরিচয় দেন। তিনি দাবি করেন, পর পর বেশ কয়েকটি সিনেমায় অর্থ বিনিয়োগ করে লোকসানের মুখে পড়েন বনি কাপুর। স্বামীর দেনা মেটাতে বেশ কিছু সম্পত্তি বিক্রি করতে হয় শ্রী-কে। যা একেবারেই মেনে নিতে পারেননি তিনি। সব সময় হাসি মুখে থাকলেও, মনে মনে কষ্ট নিয়ে শেষ পর্যন্ত শ্রীদেবীকে চলে যেতে হয় বলেও মন্তব্য করেন বেণুগোপাল রেড্ডি। ওই ব্যক্তির এ হেন মন্তব্যের পর থেকেই জোর গুঞ্জন শুরু হয় গোটা দেশ জুড়ে।

.