রেস্তোরাঁর নাম 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি', রহস্য ফাঁস 'হইচই'তে

১০ জুলাই ওয়েব প্ল্যাটফর্ম 'হইচই'-র তরফে সামনে আনা হয়েছে রেস্তোরাঁর মেনু।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 10, 2021, 07:54 PM IST
রেস্তোরাঁর নাম 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি', রহস্য ফাঁস 'হইচই'তে

নিজস্ব প্রতিবেদন : রেস্তোরাঁর নাম 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' (Rabindranath Ekhane Kokhono Khete Asenni)। আর এই রেস্তোরাঁর মালিক মুশকান জুবেরি। তাঁর এই রেস্তোরাঁর নাম যেমন অদ্ভুত, তেমনই অদ্ভুত মেনু। ১০ জুলাই ওয়েব প্ল্যাটফর্ম 'হইচই'-র তরফে সামনে আনা হয়েছে সেই সব মেনু। ক্যাপশানে মজা করে লেখা হয়েছে, ''আমাদের menu কিন্তু out, কী order করবে তুমি?''  

কী রয়েছে সেই মেনুতে? রয়েছে 'নিরুপম নাল্লি নীহারি', 'মুস্কানি মিঠাই', 'আতর বিরিয়ানি', 'খাসনবিসের খো সুয়ে', 'শিকদার শিককাবাব'। ঠিক বুঝলেন না তো? আসলে এমনই এক রেস্তোরাঁর গল্প নিয়ে ওয়েব সিরিজ বানিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। যার নামও রাখা হয়েছে 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' বা REKKA। খুব শীঘ্রই ওয়েব প্ল্যাটফর্ম 'হইচই'-এ শুরু হবে এর স্ট্রিমিং। আর তারপরই এই রেস্তোরাঁ নিয়ে দর্শকদের সমস্ত কৌতুহল মিটবে। 

আরও পড়ুন-Rajorshee De-র 'মায়া'র হাত ধরে টলিউডে অভিষেক মিথিলার

প্রসঙ্গত, বাংলাদেশের খ্যাতনামা লেখক মহম্মদ নাজিমউদ্দিনের উপন্যাস অবলম্বনে এই ওয়েবসিরিজটি বানিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। এই ওয়েব সিরিজে দেখা যাবে রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী, বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধনকে। এছাড়াও থাকছেন অভিনেতা, অঞ্জন দত্ত। সিরিজে মুশকান জুবেরির ভূমিকায় অভিনয় করেছেন আজমেরি হক বাঁধন, নিরুপম চন্দার চরিত্রে রয়েছেন রাহুল বোস, আর আতর আলির চরিত্রে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)