নিজের হাতে সাজিয়েছেন, দিদির বিয়ের নানান মুহূর্তের ভিডিয়ো পোস্ট Subhashree-র

শুভশ্রী দিদির বিয়ের নানান মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 4, 2021, 06:05 PM IST
নিজের হাতে সাজিয়েছেন, দিদির বিয়ের নানান মুহূর্তের ভিডিয়ো পোস্ট Subhashree-র

নিজস্ব প্রতিবেদন: ২ এপ্রিল, শুক্রবার সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। আপাতত তাই গঙ্গোপাধ্যায় পরিবারে খুশির হাওয়া। বিয়ের খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন দেবশ্রী নিজেই। আর এবার দিদির বিয়ের নানান মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন শুভশ্রী।

শুভশ্রীর পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, আয়নার সামনে বসে রয়েছেন দেবশ্রী। আর দিদিকে নিজের হাতে সাজিয়ে দিচ্ছেন শুভশ্রী। বিয়ের দিন দেবশ্রী পরেছিলেন গোলাপী পাড় সাদা রঙের ট্রাডিশনাল শাড়ি। আর দিদির বিয়ের অনুষ্ঠানে অভিনেত্রীর পরনে ছিল মেরুন পাড়, হলুদ রঙের ট্রাডিশনাল শাড়ি। এই ভিডিয়োতে দেবশ্রীর মালাবদল থেকে রেজিস্ট্রি পেপারে সই সব মুহূর্তই উঠে এসেছে। বিয়ের অনুষ্ঠানে দেখা গিয়েছে দেবশ্রী-শুভশ্রীর পরিবার ও অমিত ভাটিয়ার পরিবারকে। দেখা গিয়েছে দেবশ্রীর ছেলে অনীশকেও।

আরও পড়ুন-নেই কোনও ঋণের বোঝা, কলকাতা ও শান্তিনিকেতনে ৩টি বাড়ির মালিক Anjana Basu

জানা যাচ্ছে, অমিত ভাটিয়ার সঙ্গে দেবশ্রীর আলাপ ২০১৪ সালে। তাঁরা একই অফিসে কাজ করতেন। তাঁদের বন্ধুত্বও দীর্ঘদিনের। ২০২১-এর ১৪ ফেব্রুয়ারি দেবশ্রীকে প্রপোজটা করেন অমিত। তারপর অমিত-দেবশ্রীর বিয়ের সিদ্ধান্ত নিতে দেরি হয়নি। তবে আড়ম্বর নয় নেহাতই ঘরোয়া ছিমছাম অনুষ্ঠানের মধ্যে দিয়েই বিয়েটা সেরে ফেলেন দেবশ্রী ও অমিত। তবে শ্যালিকার বিয়েতে উপস্থিত থাকতে পারেননি রাজ চক্রবর্তী।

আরও পড়ুন-গাড়ি ও বাড়ির জন্য দেড় কোটিরও বেশি টাকার ঋণের বোঝা Raj-র মাথায়

প্রসঙ্গত দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের এটা দ্বিতীয় বিয়ে। দেবশ্রীর একটি ১৮ বছরের ছেলেও রয়েছে। নাম অনীশ। এদিকে আবার কিছুদিন আগেই নিজের অভিনয় কেরিয়ারও শুরু করেছেন দেবশ্রী। রাজর্ষি দে-র পরিচালনায় আবার 'কাঞ্চনজঙ্ঘা' ছবিতে দেখা যবে তাঁকে। ইতিমধ্যেই শ্যুটিংও সেরে ফেলেছেন দেবশ্রী।

আরো পড়ুন-মধুমিতায় মুগ্ধ Varun Dhawan, কী বললেন অভিনেত্রী?

.