মধুমিতায় মুগ্ধ Varun Dhawan, কী বললেন অভিনেত্রী?

মধুমিতায় মুগ্ধ বলি অভিনেতা বরুণ ধাওয়ান। অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টে চোখ রাখলে এমনটাই জানা যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 3, 2021, 10:10 PM IST
মধুমিতায় মুগ্ধ Varun Dhawan, কী বললেন অভিনেত্রী?

নিজস্ব প্রতিবেদন : টলিপাড়ায় মধুমিতা সরকারের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তবে এবার মধুমিতার 'করিশ্মা' নজর কেড়েছে বলিউডেরও। মধুমিতায় মুগ্ধ বলি অভিনেতা বরুণ ধাওয়ান। অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টে চোখ রাখলে এমনটাই জানা যায়।

ঠিক কী ঘটেছে?  

পরনে লাল রঙের হাই স্লিট স্কার্ট, খোলা চুল, ইনস্টাগ্রামে ফটোশ্যুটের বিহাইন্ড দ্য সিনের একটি ভিডিয়ো পোস্ট করেছেন মধুমিতা। স্কার্টের ফাঁক থেকে নজরে আসছে উরুতে করা ট্যাটু। মধুমিতা সরকারের এই গ্ল্যামারস লুকই মন কেড়েছে বলি তারকা বরুণ ধাওয়ানের। সোজা গিয়ে লাইক বটনে ক্লিক করেছেন তিনি। আর এই বিষয়টি নজরে আসতেই শুরু হয়েছে জোর আলোচনা।

আরও পড়ুন-সাড়ে ৪ কোটির সম্পত্তি, ২টি দামি গাড়ি, কৃষিজমিও কেনা রয়েছে Srabanti-র

আরও পড়ুন-বিয়ের পর স্বামীর সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট অভিনেত্রী শুভশ্রীর দিদি দেবশ্রীর

তবে বরুণের লাইক নিয়ে কী বলছেন মধুমিতা সরকার? Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে তাঁকে ফোন করা হলে তিনি বলেন, ''আমিও এভাবেই আসা একটা ফোন থেকে বিষয়টা জানতে পারি, তারপর চেক করি। আমিও অভিভূত। এমন একজন বলিউড আইকন যখন আমার ছবি লাইক করেছেন, আমি তাহলে ঠিক পথেই এগোচ্ছি বলতে হয়। এটা আমার কাছে অনুপ্রেরণা।''

'পাখি' ইমেজ তাহলে ভাঙতে পেরেছেন? এ প্রশ্নে মধুমিতা বলেন, ''আসলে পাখি চরিত্রটি করার আগেও আমি মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করেছিলাম। যে ধরনে পোশাকে আমি স্বচ্ছন্দ, সেগুলি আমি পরব নাই বা কেন? আমি তো অশ্লীল কিছু পারছি না। এধরনের ছবিতে অনেক সময়ই আমায় কটূক্তি শুনতে হয়েছে। তবে বরুণের প্রশংসার পর আমার এটুকু ভাবতে ভালো লাগছে, তাহলে ট্রোলিংকে পাত্তা না দিয়ে ঠিকই করেছি। যেটা আমি করতে চাই সেটাই করা উচিত। 

.