ছোট্ট আদিদেব-এর ভিডিয়ো শেয়ার করলেন সুদীপা চট্টোপাধ্যায়

ছেলের ভিডিয়ো শেয়ার করেছেন সুদীপার স্বামী তথা পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 28, 2020, 12:40 PM IST
ছোট্ট আদিদেব-এর ভিডিয়ো শেয়ার করলেন সুদীপা চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন : স্নানের পর বাথ রোব পরে ছোট্ট ছোট্ট পায়ে হাঁটছে আদিদেব। এমনই একটি সুন্দর মুহূর্তে ছবি শেয়ার করছেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। একইভাবে ছেলের ভিডিয়ো শেয়ার করেছেন সুদীপার স্বামী তথা পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। 

সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায়ের শেয়ার করা এই ভিডিয়োতে সোশ্যাল মিডিয়া জুড়ে কমেন্টের বন্যা। ছেলের ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে সুদীপা চট্টোপাধ্যায় লিখেছেন, ''I adore his smile, I cherish his hugs, I admire his heart...But,most of all I love that he’s my son''

আরও পড়ুন-কোপে পড়লে বুঝতে হবে, ঢিলটা ঠিক জায়গায় পড়েছে : অনীক দত্ত

তবে এই প্রথম নয়, মাঝে মধ্যেই সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায় দুজনেই বছর দেড়েকের ছেলে আদিদেবের নানান মুহূর্তে ভিডিয়ো শেয়ার করে থাকেন।

প্রসঙ্গত, অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সিরিয়াল কোন সে আলোর স্বপ্ন নিয়েতে কাজ করেছিলেন সুদীপা। সেটা ২০০৮ সাল। সেই থেকেই শুরু সম্পর্কের। একবার অগ্নিদেব চট্টোপাধ্যায় নিজেই জানিয়েছিলেন "একদিন আমার বাড়িতে এসে আমার পোষ্যদের দেখে আনন্দে আত্মহারা হয়ে যায় সুদীপা। আমরা ঠিক করি তার পরদিন থেকেই একসঙ্গে থাকবো"

সুদীপা ও অগ্নিদেব সাত পাকে বাঁধা পড়েন গত ২০১৫ সালে। ধুমধাম নয়, অগ্নিদেব চট্টোপাধ্যায়ের বাড়িতে রেজিস্ট্রি ও ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের বন্ধনে বাঁধা পড়েছিলেন সুদীপা ও অগ্নিদেব। বিয়ের দিন সাদা বেনারসি ও সাবেকি গয়নায় সেজেছিলেন সুদীপা। ও অগ্নিদেবের পরনে ছিল সাদা ধুতি ও পাঞ্জাবি। ঋতুপর্ণা সেনগুপ্ত, কনীনিকা ব্যানার্জি, ব্রাত্য বসু, দেবলীনা দত্ত ও তথাগত মুখার্জি, কুশল চক্রবর্তী, সৌরভ মুনি, জুন মালিয়া, চৈতি ঘোষালদের দেখা গিয়েছিল সুদীপা ও অগ্নিদেবের বিয়ের অনুষ্ঠানে।

আরও পড়ুন-গবেষকের ডক্টরেট গাউন ঠিক করে দিচ্ছেন শাহরুখ, ভাইরাল ভিডিয়ো

.