জাতীয় সঙ্গীত বিতর্কে সানি লিওন

আবার বিতর্কে সানি লিওন। না তবে এবার কোনও বিশেষ মন্তব্য বা বিজ্ঞাপনের জন্য নয়। পর্ণশ্রী এবার গণ্ডগোল পাকিয়েছেন জাতীয় সঙ্গীতে, বলে অভিযোগ। তিনি নাকি ভুলভাল উচ্চারণ করে ভারতের জাতীয় সঙ্গীত গেয়েছেন, গত শুক্রবার রাতে এরকমই অভিযোগ জমা পড়েছে তাঁর নামে দিল্লির নিউ অশোক নগর থানায়।

Updated By: Jul 24, 2016, 08:26 PM IST
জাতীয় সঙ্গীত বিতর্কে সানি লিওন

ওয়েব ডেস্ক: আবার বিতর্কে সানি লিওন। না তবে এবার কোনও বিশেষ মন্তব্য বা বিজ্ঞাপনের জন্য নয়। পর্ণশ্রী এবার গণ্ডগোল পাকিয়েছেন জাতীয় সঙ্গীতে, বলে অভিযোগ। তিনি নাকি ভুলভাল উচ্চারণ করে ভারতের জাতীয় সঙ্গীত গেয়েছেন, গত শুক্রবার রাতে এরকমই অভিযোগ জমা পড়েছে তাঁর নামে দিল্লির নিউ অশোক নগর থানায়।

আরও পড়ুন- মেয়ে পর্ণস্টার হবে শুনে সানি লিওনের বাবা-মা কী বলেছিলেন?

গত বৃহস্পতিবার মুম্বাইতে 'প্রো কবাডি লিগ'-এর উদ্বোধনে সানি জাতীয় সঙ্গীত গেয়েছিলেন। আর অনেকের মতে তিনি 'বিকৃত' (অ্যাংলিসাইজড) উচ্চারণ করেছেন বেশ কিছু শব্দের। অভিযোগকারীর মতে, গাইতে ওঠার আগে সানির ভাল ভাবে অভ্যাস করা উচিত ছিল। কারণ তিনি যদি ভুল উচ্চারণে জাতীয় সঙ্গীত গান তবে তাঁর ভক্তরাও একই কাজ করতে পারেন। আর তাতে ভারতের জাতীয় সঙ্গীতের প্রতি অসম্মান প্রকাশ পায়।

আরও পড়ুন- ক্যাটরিনার জন্মদিনে সলমনের 'উইশ'!

কিছুদিন আগেই সানি টুইট করে তাঁর 'প্র্যাকটিস সেশান' -এর ছবি দিয়েছিলেন। তাতে দেখা যাচ্ছিল সানি কতটা কসরত্ করছেন জাতীয় সঙ্গীতকে ঠোঁটস্থ করার জন্য। কিন্তু শেষ পর্যন্ত শেষরক্ষা হল কই?