রিয়া না সিদ্ধার্থ, কে ওষুধ খাওয়াতেন সুশান্তকে? উঠছে প্রশ্ন

নিরাপত্তা রক্ষী এবং রাধুনির দাবি নিয়েও জল্পনা শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 3, 2020, 05:51 PM IST
রিয়া না সিদ্ধার্থ, কে ওষুধ খাওয়াতেন সুশান্তকে? উঠছে প্রশ্ন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতকে ওষুধ কে দিতেন! কে প্রতিদিন যোগাভ্যাস করাতেন! সম্প্রতি এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে সুশান্তের 'ফ্ল্যাটমেট' সিদ্ধার্থ পিটানি দাবি করেন, তিনিই এসব করতেন। অর্থাত এসএসআরকে ওষুধ তিনি দিতেন এবং যোগ করাতেনও তিনি। সিদ্ধার্থ পিটানির ওই দাবির সঙ্গে পার্থক্য রয়েছে সুসান্তের ফ্ল্যাটের রাধুনি এবং নিরাপত্তা রক্ষীর। তাঁরা দুজনেই দাবি করেন, সুশান্তকে ওষুধ খাওয়ানের রিয়া চক্রবর্তী। সিদ্ধার্থ পিটানির সঙ্গে সুশান্তের রাধুনি এবং নিরাপত্তা রক্ষীর বয়ান এবং দাবি কেন পৃথক হচ্ছে, তা নিয়ে শোরগোল শুরু হয়েছে।

আরও পড়ুন : 'যন্ত্রণাবিহীন মৃত্যু' হয় কীভাবে, আত্মহত্যার আগে গুগলে খুঁজতে শুরু করেন সুশান্ত

এদিকে সুশান্তের ফ্ল্যাটের রাধুনি নীরজ সম্প্রতি দাবি করেন, ১৪ তারিখ সকাল থেকেই সুশান্ত যেন কিছুটা মনমরা হয়েছিলেন। তবে এমন কিছুর আভাস তাঁরা পাননি, যা থেকে সুশান্ত আত্মহত্যা করতে পারেন, এমন ভাবনা আসে। নিরজর কথায়, ১৪ তারিখ সকাল ৬টা নাগাদ ঘুম থেকে উঠে পড়েন সুশান্ত। এরপর সকালে কিছুটা শরীর চর্চা করে ঠাণ্ডা জল খান। ৯টা নাগাদ নারকেলের জল এবং জুস দিয়ে সকালের খাওয়া সারেন। কলা খাবেন বলে জানালেও তিনি খাননি। বেশ কিছুটা আমের শরবতও খেয়েছিলেন ওইদিন সকালে।

আরও পড়ুন : রিয়া কোথায় রয়েছেন জানি না : মুম্বই পুলিস কমিশনার

এরপর ১০টা সাড়ে ১০টা নাগাদ তাঁর বার বার সুশান্তের দরজা ধাক্কা দিয়েও খোলা যায়নি, সেই সময় বাধ্য হয়ে সিদ্ধার্থ পিটানি এবং অভিনেতার দিদি মিতু সিংকে তাঁরা ফোন করে ডেকে আনেন বলে জানান রাধুনি। এরপর দরজা খুলতেই দেখা যায়, সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে রয়েছেন সুশান্ত সিং রাজপুত।

.