সুশান্তের সঙ্গে রিয়ার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন পরিচালক রুমি জাফরি

১২ জুনও সুশান্তের সঙ্গে কথা হয় বলে জানান পরিচালক 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 19, 2020, 12:16 PM IST
সুশান্তের সঙ্গে রিয়ার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন পরিচালক রুমি জাফরি

নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার মুম্বইয়ের ব্যান্দ্রা থানায় হাজির হন রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর তদন্তের স্বার্থে রিয়াকে প্রায় ১১ ঘণ্টা ধরে জেরা করে পুলিস। সেখানেই সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক, লকডাউনের সময় থেকে সুশান্তের সঙ্গে লিভ ইন, একসঙ্গে নতুন করে কোনও সম্পত্তি কেনা এবং বছর সেষ বিয়ের পরিকল্পনা নিয়ে মুখ খোলেন। পাশাপাশি সুশান্তের সঙ্গে সম্পর্কে থাকাকালীন তাঁর সঙ্গে ঝগড়াঝাটি, মান অভিনমান নিয়েও মুখ খোলেন জেলেবি অভিনেত্রী।

আরও পড়ুন : অন্যের দ্বারা প্রভাবিত রিয়া, সুশান্তের মৃত্যুর পর বিস্ফোরক জিয়া খানের মা

রিয়াকে যখন পুলিস জিজ্ঞাসাবাদ করছে, সেই পরিচালক রুমি জাফরির সঙ্গে যোগাযোগ করা হয় একটি সংবাদমাধ্যমে তরফে। সেখানে চলচ্চিত্র পরিচালক রুমি জাফরি জানান, রিয়ার সঙ্গে সুশান্তের বিচ্ছেদ হয়েছে কি না, সে বিষয়ে তিনি কিছু জানেন না। এমনকী, রিয়া, সুশান্ত কেউ তাঁকে এ বিষয়ে কিছু জানাননি। শুধু তাই নয়, রিয়া এবং সুশান্ত বিয়ের পরিকল্পনা করছেন, তাও জানতেন না তিনি। সংবাদমাধ্যমের কাছ থেকে এ বিষয়ে খবর পান বলে জানান রুমি।

আরও পড়ুন : পরপর হাতছাড়া ছবি, প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যার পর ১৪ কোটির প্রজেক্টও হারান সুশান্ত!

সুশান্তের শেষ সিনেমার পরিচালক রুমি আরও জানান, অভিনেতার সঙ্গে তাঁর কথা হয়েছিল জুনের প্রথম সপ্তাহে। ওই সময় রিয়াই সুশান্তকে ফোনে ধরেন। এরপর ১২ জুন ফের সুশান্তের সঙ্গে ছবি নিয়ে কথা হয়। ওই সময়ও সুশান্ত বেশ উচ্ছ্বসিত ছিলেন বলে দাবি করেন রুমি জাফরি।

.