হলিউডে যাওয়ার পরিকল্পনা, সুশান্ত কি আত্মহত্যা করেননি? ফের উঠছে প্রশ্ন

ডায়রি থেকে সামনে আসছে একাধিক তত্ত্ব

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 13, 2020, 07:16 PM IST
হলিউডে যাওয়ার পরিকল্পনা, সুশান্ত কি আত্মহত্যা করেননি? ফের উঠছে প্রশ্ন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ২০২০-তে হলিউডে যাওয়ার পরিকল্পনা ছিল সুশান্ত সিং রাজপুতের। একটি ডায়েরিতে নিজের এই পরিকল্পনার কথা লিখে রেখেছিলেন তিনি। হলিউডের এক বড় এজেন্সির সঙ্গে যোগাযোগ ছিল তাঁর। তাই আবারও প্রশ্ন উঠেছে, এমন পুঙ্খানুপুঙ্খ পরিকল্পনা যাঁর, তিনি কি আদৌ মানসিকভাবে বিষাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করতে পারেন? ক্রমশ কি তবে খারিজ হতে চলল আত্মহত্যা তত্ত্ব?

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর মামলায় সিবিআই তদন্তে আপত্তি নেই, জানালেন রিয়া

যদিও রিয়া চক্রবর্তী দাবি করেছেন, মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত সিং রাজপুত। ২০১৯ সালের অক্টোবরে তিনি যখন সুশান্তের সঙ্গে ইউরোপে যান বেড়াতে, সেই সময়ই প্রথম অভিনেতার মানসিক অবসাদের বিষয়টি তাঁর নজরে আসে। ওই সময় ইতালির ফ্লোরেন্সের যে হোটেলে তাঁরা ওঠেন, সেখানকার একটি পুরনো ছবি দেখে চিতকার করে ওঠেন সুশান্ত। এমনকী, ওই ছবির চরিত্রগুলিকে তিনি নিজের চোখের সামনে দেখতে পাচ্ছেন বলেও জানান সুশান্ত। যা শুনে অবাক হয়ে যান রিয়া এবং  তাঁর ভাই সৌভিক। সেই রাতে তাঁরা সব সময় সুশান্তের সঙ্গে চিলেন কিন্তু তাঁকে শান্ত করতে পারেননি বলে দাবি করেন রিয়া।

আরও পড়ুন : সড়ক টু-তে 'ডিসলাইক'-এর ঝড়, কী বললেন মহেশ-কন্যা পূজা ভাট

অন্যদিকে সুশান্তের ডায়রি থেকে তাঁর বন্ধু পিডির খোঁজ পাওয়া যায়। পিডি সংবাদমাধ্যমের সামনে জানান, সুশান্তের একাধিক পরিকল্পনা চিল ভবিষ্য়তের জন্য। নিজের পরিকল্পনার কথা সব সময় ডায়রিতে লিখে রাখতেন। তাই সুশান্ত মানসিক অবসাদে কীভাবে ভুগতে পারেন বলে প্রশ্ন তোলেন তাঁর বন্ধুও।

.