'ধৈর্য ধরার জন্য ধন্যবাদ, শুধু তোমার জন্যই ফিরছি', কীসের ইঙ্গিত দিলেন সুস্মিতা?

 যাতে তাঁর পর্দায় ফেরারই ইঙ্গিত মিলেছে।

Updated By: Dec 9, 2019, 07:21 PM IST
'ধৈর্য ধরার জন্য ধন্যবাদ, শুধু তোমার জন্যই ফিরছি', কীসের ইঙ্গিত দিলেন সুস্মিতা?

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিনের বনবাস, অবশেষে ফের পর্দায় ফিরছেন সুস্মিতা সেন (Sushmita Sen)। সম্প্রতি সুস্মিতার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে শুরু হয়েছে এমন জল্পনা। সুস্মিতার সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাঁকে একটা বড় জানালার সামনে পিছন ফিরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। যার ক্যাপশানে সুস্মিতার এমন কিছু লিখেছেন, যাতে তাঁর পর্দায় ফেরারই ইঙ্গিত মিলেছে।

সুস্মিতা লিখেছেন, ''আমি বরাবরই ধৈর্য ধরতে বিশ্বাসী। এই একাকী থাকায় আমাকে আমার ভক্তদের ভক্ত বানিয়ে দিয়েছে। ওরা আমার পর্দায় ফেরার অপেক্ষায় টানা ১০ বছর অপেক্ষা করে রয়েছে। আমাকে প্রতি মুহূর্তে উৎসাহ দিয়েছে। এই বিচ্ছেদের পরেও আমি ফিরছি শুধু তোমাদের জন্যই। অনেক ভালোবাসা রইল।'' সব শেষে চিরাচরিত নিজস্ব ভঙ্গীতে 'দুগ্গা দুগ্গা' লিখতেও ভোলেননি সুস্মিতা।

আরও পড়ুন-মেয়ে শাহিনের বইপ্রকাশ অনুষ্ঠানে গিয়ে বেজায় চটলেন মহেশ ভাট, দেখুন কী করলেন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বেশকিছুদিন আগে ফিল্ম সমালোচক রাজীব মসন্দের একটি শো-তে এসে সুস্মিতা জানিয়েছিলেন তিনি ফেরার পরিকল্পনা করছেন। তবে সিনেমার পর্দায় নয়। দেশের অন্যতম দুটি সেরা প্লার্টফর্মে ভীষণই অন্যধরনের দুটি প্রজেক্ট নিয়ে তাঁর কথা চলছে। এমনকি খুব শীঘ্রই হয় সেই দুটির একটির জন্য তিনি হয়ত শ্যুটিংও শুরু করবেন।

সেসময় নিজের ইনস্টাগ্রামে সেলফি পোস্ট করেছেন প্রাক্তন মিস ইউনিভার্স ক্যাপশানে লিখেছিলেন, ''Makeup, hair, lights & that mirror made of antique glass. ROUND TWO…I prep for my return to class!!! #sharing #reflections #emotions #backtobasics #duggadugga I love you guys!”  '' অর্থাৎ ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। সুস্মিতার ক্যাপশান থেকে মনে হচ্ছে, খুব সম্ভবত সুস্মিতার কামব্যাক প্রজেক্টের নাম খুব সম্ভবত 'রাউন্ড টু'।

আরও পড়ুন-মায়ের 'অন স্ক্রিন' চুম্বন দৃশ্য দেখে কী প্রতিক্রিয়া মেয়ের? মুখ খুললেন শ্বেতা তিওয়ারি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, সুস্মিতার ফেরার অপেক্ষাতেই রয়েছেন তাঁর ভক্তরা। ১৯৯৪ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরার শিরোপা জেতার পর বলিউডে পা রাখেন সুস্মিতা। বহু ছবিতে তিনি নিজের অভিনয় দক্ষতায় দর্শকদের মন জয় করেন নেন। শেষবার সুস্মিতাকে দেখা গিয়েছিল কাজলের সঙ্গে 'নো প্রবলেম', পাশাপাশি 'নির্বাক' ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে।

আরও পড়ুন-কলকাতায় আমির, দৌড়ালেন হাওড়া ব্রিজে

.