Sushmita Sen : 'মাকে নিয়ে আলোচনা বন্ধ হোক', সুস্মিতা-ললিত চর্চায় বিরক্ত রেনে

সুস্মিতা (Sushmita Sen)কে 'অর্ধাঙ্গিনী' বলে সম্বোধন করে পোস্ট করে বসেছিলেন ললিত মোদী (Lalit Modi)। আর তারপর থেকেই জারি রয়েছে সুস্মিতা-ললিতকে নিয়ে চর্চা। সুস্মিতাকে তিনি বিয়ে করেননি, ডেট করছেন, সংশোধন করে দ্বিতীয়বার ললিত মোদী এই পোস্ট করার পরও আলোচনা কিন্তু বন্ধ হয়নি। নেট দুনিয়ায় চোখ রাখলেই দেখা যায়, এখন চর্চার বিষয় শুধুই প্রাক্তন মিস ইউনিভার্স এবং প্রাক্তন IPL  চেয়ারম্যানের প্রেম। তবে মা-কে নিয়ে এত আলোচনায় বেজায় বিরক্ত মেয়ে রেনে সেন (Renee Sen)। অবশেষে মুখ খুলতে বাধ্য হলেন রেনে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 21, 2022, 07:32 PM IST
Sushmita Sen : 'মাকে নিয়ে আলোচনা বন্ধ হোক', সুস্মিতা-ললিত চর্চায় বিরক্ত রেনে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুস্মিতা (Sushmita Sen)কে 'অর্ধাঙ্গিনী' বলে সম্বোধন করে পোস্ট করে বসেছিলেন ললিত মোদী (Lalit Modi)। আর তারপর থেকেই জারি রয়েছে সুস্মিতা-ললিতকে নিয়ে চর্চা। সুস্মিতাকে তিনি বিয়ে করেননি, ডেট করছেন, সংশোধন করে দ্বিতীয়বার ললিত মোদী এই পোস্ট করার পরও আলোচনা কিন্তু বন্ধ হয়নি। নেট দুনিয়ায় চোখ রাখলেই দেখা যায়, এখন চর্চার বিষয় শুধুই প্রাক্তন মিস ইউনিভার্স এবং প্রাক্তন IPL  চেয়ারম্যানের প্রেম। তবে মা-কে নিয়ে এত আলোচনায় বেজায় বিরক্ত মেয়ে রেনে সেন (Renee Sen)। অবশেষে মুখ খুলতে বাধ্য হলেন রেনে। 

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি সেলফি পোস্ট করেন সুস্মিতা সেন। যেখানে ধরা পড়েছে, তাঁর চির পরিচিত সেই চওড়া হাসি। নীল টপ, চওড়া রোদ চশমা আর গোলাপি লিপস্টিকে বেশ গর্জাস দেখাচ্ছে অভিনেত্রীকে। ক্যাপশানে লিখেছেন, 'মনে করিয়ে দি, তোমাদের ভীষণ ভালোবাসি'। সঙ্গে চিরাচরিত ভঙ্গীতে লেখেন, 'দুগ্গা, দুগ্গা'।

সুস্মিতার এই পোস্টের নিচে কমেন্টে মেয়ে রেনে সেন লেখেন, 'আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি। সমস্ত আলোচনা বন্ধ হোক।' রেনের কমেন্টের নিচে সুস্মিতার ভাই রাজীব সেনের স্ত্রী চারু (বর্তামানে আলাদা থাকছেন) লেখেন, 'একদম, আমিও ভালোবাসি।'

এদিকে, সুস্মিতার এই পোস্ট করা ছবি নিয়ে কিছু লোকজন অবশ্য ট্রোল করতে ছাড়েননি। তাঁরা আবার, সুস্মিতার রোদ চশমায় প্রতিফলিত হওয়া ছবিতে ভদকার বোতল খুঁজে পেয়েছেন। 

নেটিজেনদের প্রশ্ন, সুস্মিতা কীভাবে ট্রাফিক আইন ভেঙে গাড়িতে ভদকা, হুইস্কির বোতল রাখতে পারেন? যদিও এবিষয়ে সুস্মিতার অনুরাগীদের দাবি, ভালো করে দেখলেই বোঝা যায়, বোতল দুটি নেহাতই জলের, ভদতা কিংবা হুইস্কির নয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.