Zubeen Garg: বিপন্মুক্ত জুবিন গর্গ, মৃগীর কারণেই জ্ঞান হারান সংগীতশিল্পী

ডিব্রুগড়ের সঞ্জীবনী হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয় জুবিনকে। চোট গুরুতর হওয়ায় চিকিৎসার জন্য তাঁকে আনতে হতে পারে গুয়াহাটিতে, তাই বুধবার সকালেই ব্যবস্থা করা হয়েছিল এয়ার অ্যাম্বুল্যান্সের। সেই এয়ার অ্যাম্বুল্যান্সেই বুধবার রাতে তাঁকে নিয়ে আসা হয় গুয়াহাটিতে। গঠন করা হয় মেডিক্যাল বোর্ড। 

Updated By: Jul 21, 2022, 07:07 PM IST
Zubeen Garg: বিপন্মুক্ত জুবিন গর্গ, মৃগীর কারণেই জ্ঞান হারান সংগীতশিল্পী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিপদ কেটে গেছে, আপাতত ভালো আছেন অসমের সংগীতশিল্পী জুবিন গর্গ(Zubeen Garg)। চোট গুরুতর কিন্তু তাঁর এমআরআই রিপোর্ট ভালো, বিশেষ কোনও ক্ষতি হয়নি তাঁর। মৃগী রোগের কারণেই জ্ঞান হারিয়েছিলেন সংগীতশিল্পী, এমনটাই দাবি চিকিৎসকের। মঙ্গলবার রাত থেকেই শরীরে অস্বস্তি বোধ করছিলেন তিনি। এরপরই বুধবার সকালে অসমের(Assam) ডিব্রুগড়ে হোটেলের বাথরুমে পড়ে যান সংগীতশিল্পী। এর জেরেই মাথায় গুরুতর চোট পান জুবিন। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। 

ডিব্রুগড়ের সঞ্জীবনী হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয় জুবিনকে। চোট গুরুতর হওয়ায় চিকিৎসার জন্য তাঁকে আনতে হতে পারে গুয়াহাটিতে, তাই বুধবার সকালেই ব্যবস্থা করা হয়েছিল এয়ার অ্যাম্বুল্যান্সের। সেই এয়ার অ্যাম্বুল্যান্সেই বুধবার রাতে তাঁকে নিয়ে আসা হয় গুয়াহাটিতে। সংগীতশিল্পীর চিকিৎসার যাবতীয় ব্যবস্থায় সহায়তা করেছে অসম সরকার। জুবিনের শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন ছিলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা, সংগীতশিল্পীকে দেখতে হাসপাতালে ছুটে যান তিনি। মুখ্যমন্ত্রী জুবিনের চিকিৎসার বিষয়ে দেখাশোনার দায়িত্ব দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী কেশব মোহান্তকে। তাঁর জন্য তৈরি হয়েছে মেডিক্যাল বোর্ড।  

আরও পড়ুন: Malaika Arora-Arjun Kapoor: ৪ কোটির ক্ষতি, মালাইকার পাশে থাকছেন না অর্জুন!

আরও পড়ুন: Aparajita Adhya: 'TRP নিয়ে ভাবি না, ২৫ বছর শুধু কাজের জন্যই টিকে আছি'

আরও পড়ুন: Actor Dev in 21st July: গ্যাসের জ্বালা, দেবকে দিয়ে বোঝালেন মমতা

জুবিনের অসুস্থতার কথা প্রকাশ্যে আসতেই দুশ্চিন্তায় পড়েছিলেন তাঁর অনুরাগীরা। সকলেই সংগীতশিল্পীর আরোগ্য কামনা করছিলেন। তাঁর সুস্থতার খবরে আপাতত স্বস্তিতে রয়েছেন জুবিনের ফ্যানেরা। অসমের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী জুবিন গর্গ। তবে শুধু অসমই নয়, জুবিন গান গেয়েছেন বাংলা ও হিন্দি ছবিতেও। অহমিয়া ছবির মতোই বলিউডেও তিনি জনপ্রিয়তা পেয়েছেন। 

আরও পড়ুন: Mimi & Nusrat in 21st July: সম্পর্কে চিড় কি শুধুই গুঞ্জন! ২১ শে জুলাইয়ের মঞ্চে একসঙ্গে মিমি-নুসরত

আরও পড়ুন: Liger Trailer: আধঘণ্টায় ১৫ লক্ষ ভিউ, ট্রেলারেই অপ্রতিরোধ্য বিজয়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.