'বিয়ে বিয়ে করে বিরক্ত করবেন না', চটলেন Sushmita-র বিশেষ বন্ধু রোহমান

কাশ্মীরে জন্ম হলেও বড় হন নৈনিতালে 

Updated By: Feb 6, 2021, 12:43 PM IST
'বিয়ে বিয়ে করে বিরক্ত করবেন না', চটলেন Sushmita-র বিশেষ বন্ধু রোহমান
সুস্মিতার সঙ্গে রোহমান

নিজস্ব প্রতিবেদন: সুস্মিতা এবং তাঁর সন্তানদের নিয়ে তিনি পরিবার গড়ে তুলেছেন। কখনও সুস্মিতার মেয়েদের বাবা হয়ে যান তিনি, আবার কখনও তাঁদের সঙ্গে বন্ধুর মতো মিশে যান। কখনও আবার রেনে, আলিশার সঙ্গে তাঁর খুনসুটিও শুরু হয়ে যায়। একটি পরিবার যেমন করে চলে, সুস্মিতা এবং তাঁর মেয়েদের নিয়ে তিনি সেভাবেই চলছেন। পারিবারিক বন্ধনে ছেদ পড়ার কোনও লক্ষ্মণ নেই। তাই বিয়ে বিয়ে করে কেউ মাথা খারাপ করবেন না। বিয়ে করলে, তা লুকিয়ে রাখবেন না।  সুস্মিতা এবং তিনি বিয়ের সিদ্ধান্ত নিলে, তা সবার সঙ্গে ভাগ করে নেবেন বলেও স্পষ্ট জানান রোহমান শল। ভবিষ্যতে কী হবে, তা সময় বলবে কিন্তু ভবিষ্যত ভেবে মাথা খারাপ করতে তাঁরা রাজি নন বলে স্পষ্ট জানান রোহমান। 

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের সাক্ষাতকারে হাজির হন রোহমান শল। যেখানে সুস্মিতা এবং তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। যার উত্তরে রোহমান জানান, তিনি কাশ্মীরের ছেলে কিন্তু নৈনিতালে বড় হয়েছেন। পড়াশোনা করেন দেরাদুনে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিংয়ের শেষ বছরে এক বন্ধুর মাধ্যমে তাঁর মডেলিংয়ে হাতেখড়ি। মডেলিং শুরুর ৫-৬ বছর পর তিনি মুম্বইতে হাজির হন। মুম্বইতে হাজির হওয়ার বছর দুয়েকের মধ্যে তাঁর সঙ্গে সুস্মিতা সেনের পরিচয় হয়। সুস্মিতা সেনের সঙ্গে পরিচয়ের পরপরই তাঁর জীবন আমূল পালটে যায়। বলিউডে তিনি নাম, যশ, প্রতিপত্তি অর্জন করবেন, এমন ইচ্ছা তাঁর কোনওদিনই সেভাবে ছিল না। তিনি ব্যবসা শুরু করেছেন। ব্যবসার পাশাপাশি মডেলিংও করছেন, তবে তা নিজেকে খুশি রাখতে।  

আরও পড়ুন : Farmers' Protest : Greta-কে নিয়ে গান, 'অশিক্ষিত' বলে আক্রমণ রণবীরের

মুম্বইতে আসা, সুস্মিতার সঙ্গে পরিচয়, সবকিছুতেই পরিবারের কাছ থেকে তিনি সমর্থন পেয়েছেন।  বাবা-মাকে সব সময় পাশে পেয়েছেন। বাবা-মায়ের সমর্থন পেয়েছেন বলেই তিনি জীবনে এগিয়ে যেতে পারছেন বলেও মত প্রকাশ করেন রোহমান শল। শুধু তাই নয়, সুস্মিতার সঙ্গে তিনি যখন ডেট শুরু করেছেন, তখন তাঁর পরিবারের কেউ এ বিষয়ে জানতেন না।  সুস্মিতার সঙ্গে সম্পর্কের কথা যখন প্রকাশ্যে আনবেন বলে স্থির করেন, সেই সময় তাঁরা একসঙ্গে বাইরে বের হতে শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় ছবি দেখেই সুস্মিতার সঙ্গে তাঁর সম্পর্কের কথা জানতে পারে শল পরিবার। সবকিছু জানার পরও তাঁকে সমর্থন করেন বাবা-মা।  পিছনে বাবা-মা সব সময় দাঁড়িয়ে রয়েছেন বলেই তাঁর চলার পথ প্রশস্ত হয়েছে বলেও মনে করেন রোহমান। 

আরও পড়ুন : 'ভয়' পেয়ে কৃষকদের পাশ থেকে সরছেন বলিউড তারকারা, তোপ Naseeruddin-র

সম্প্রতি জেঠতুতো বোনের বিয়ে উপলক্ষ্যে কলকাতায় হাজির হন সুস্মিতা। গোটা পরিবারের সঙ্গে কোন্নগরের বাড়িতে হাজির হন প্রাক্তন বিশ্ব সুন্দরী। সেখানে বলিউড অভিনেত্রীর বাবা, মা এবং মেয়েদের সঙ্গে দেখা যায় রোহমান শলকেও।