Kareena Kapoor Khan : ব্যাডমিন্টনে ব্যস্ত করিনা, মায়ের জন্য মুলো আনতে ক্ষেতে তৈমুর

মায়ের জন্য ক্ষেতে গিয়ে মুলো তুলতে ব্যস্ত পতৌদিদের ছোট্ট নবাব তৈমুর। সেই মুলো দিয়েই তৈরি হবে পরোটা। আর তাতে ঘি মাখিয়ে সেটা আরও সুস্বাদু করে তোলা হবে। ব্যাস, তারপর আর কি, মধ্যাহ্নভোজে গরম-গরম পরিবেশন করা হবে সেই মুলোর পরোটা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পাতৌদিদের শস্য ক্ষেতে ছেলের মুলো সংগ্রহের ছবি পোস্ট করেছেন করিনা নিজেই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 31, 2022, 09:09 PM IST
Kareena Kapoor Khan : ব্যাডমিন্টনে ব্যস্ত করিনা, মায়ের জন্য মুলো আনতে ক্ষেতে তৈমুর

Kareena Kapoor Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : মায়ের জন্য ক্ষেতে গিয়ে মুলো তুলতে ব্যস্ত পতৌদিদের ছোট্ট নবাব তৈমুর। সেই মুলো দিয়েই তৈরি হবে পরোটা। আর তাতে ঘি মাখিয়ে সেটা আরও সুস্বাদু করে তোলা হবে। ব্যাস, তারপর আর কি, মধ্যাহ্নভোজে গরম-গরম পরিবেশন করা হবে সেই মুলোর পরোটা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পাতৌদিদের শস্য ক্ষেতে ছেলের মুলো সংগ্রহের ছবি পোস্ট করেছেন করিনা নিজেই।

মুম্বই ছেড়ে এই মুহূর্তে পতৌদি প্যালেসে ছুটি কাটাচ্ছেন করিনা কাপুর খান। তাঁর সঙ্গে সেখানে রয়েছেন পতৌদিদের ছোটে নবাব সইফ আলি খান এবং তাঁদের দুই ছেলে তৈমুর এবং জাহাঙ্গীর। পতৌদি প্যালেস থেকে নানান মুহূর্তের ছবি ও ভিডিয়ো অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিচ্ছেন বেবো। সেই ছবিগুলির মধ্যে উঠে এসেছে পারিবারিক শস্য ক্ষেতে গিয়ে তাঁর বড় ছেলে তৈমুর আলি খানের মুলো তোলার ছবি। প্রিয়াঙ্কা চোপড়া থেকে ননদ সাবা আলি খান সহ আরও অনেকেই করিনার পোস্টে কমেন্ট করেছেন।

আরও পড়ুন-পূর্ণ গর্ভাবস্থায় রাখঢাক না রেখেই জিম, অনুপ্রেরণা দেবিনা

আরও একটি পোস্টে উঠে এসেছে পতৌদি প্যালেসের সামনে সইফের সঙ্গে মিলে করিনা ব্যাডমিন্টন খেলার ভিডিয়ো। বেবোর ক্যাপশান থেকেই জানা যাচ্ছে, এটি গত সোমবার শ্য়ুট করা হয়েছিল। ভিডিয়োর মধ্যে একঝলক দেখা গিয়েছে ছোট্ট জাহাঙ্গীরকেও। সেও তার মতো করে খেলায় ব্য়স্ত। ক্যাপশানে করিনা লেখেন, 'স্বামীর সঙ্গে সোমবারের খেলা মন্দ নয়।' সঙ্গে বন্ধু অমৃতা অরোরা দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে করিনা জানতে চেয়েছেন, তিনিও তাঁদের সঙ্গে খেলায় যোগ দিতে চান কিনা? করিনার পোস্টে কমেন্ট করেছে ননদ সোহা আলি খান। সোহা লেখেন, 'অমৃতার কথা জানি না, তবে আমি খেলতে চাই।' করিনার প্রশ্ন অমৃতা অরোরা লেখেন, এর থেকে তুমি বরং আমাদের সঙ্গে খেলায় যোগ দাও। 

এদিকে বৃহস্পতিবার পতৌদি প্যালেসে ভিতর থেকে একটি পাউট করা ছবি পোস্ট করেন করিনা। ক্যাপশানে লেখেন, 'অবশ্যই আমি এখন তালাবন্দি নই, শুধুমাত্র টি-শার্ট পরে পাউট পোজে ছবি তুলছি।' বেবোর হ্যাজট্যাগ থেকে জানা যাচ্ছে ছবিগুলি বুধবার তোলা। করিনার এই পোস্টেও অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। 

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পাওয়া 'লাল সিং চাড্ডা'-তে দেখা গিয়েছে করিনা কাপুর খানকে। যদিও এদেশের বক্স অফিসে ছবিটি চূড়ান্ত ভাবেই বিফল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)