কাঁচের দেওয়ালে চোট পেল Taimur, উদ্বেগে নেটিজেনরা

মা করিনার সামনেই ঘটল গোটা ঘটনা

Updated By: Mar 13, 2021, 03:39 PM IST
কাঁচের দেওয়ালে চোট পেল Taimur, উদ্বেগে নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন : মাসির বাড়িতে এসে আনন্দ আর ধরে না। মায়ের সাথে গাড়ি থেকে নেমেই ছুট দিতে গিয়ে কাঁচের দেওয়ালে সজোরে ধাক্কা খেল তৈমুর (Taimur)। মা করিনার সামনেই ঘটল গোটা ঘটনা।  আর মুহূর্তে ভাইরাল হয় সেই ভিডিও। ছোট্ট তৈমুরকে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন নেটিজেনরা।

বৃহস্পতিবার ছিল করিশ্মার (karishma) মেয়ে সামাইরার ১৬ বছরের জন্মদিন । মাসতুতো দিদির বার্থ ডে সেলিব্রেশনের জন্য মা করিনা (Kareena) এবং দিদা ববিতার সঙ্গে মাসি করিশ্মার বাড়িতে এসেছিল তৈমুর । সাধারণত ক্যামেরাম্যানদের সামনে বিভিন্ন পোজ, পাপারাৎজির দিকে হাত নাড়তেই ভালোবাসে যে তৈমুর, তাঁকে এদিন দেখা গেল অন্য় মুডে। মা করিনা যখন পোজ দিতে ব্যস্ত, তৈমুর ক্য়ামেরায় ধরা তো দিলই না, মায়ের সাথে গাড়ি থেকে নেমেই দে দৌড়। আর তখনই ঘটল দুর্ঘটনা। কাঁচের দরজায় সজোরে ধাক্কা খেল নেটদুনিয়ায় জনপ্রিয় এই খুদে স্টারকিড। বলিউডের ফটোগ্রাফার ভাইরাল ভায়ানী করিনা এবং তৈমুরের সেই ভিডিও শেয়ার করেছেন, যা ইন্টারনেটে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

আরও পড়ুন : WB Assembly Election 2021: 'ভোটে দাঁড়ালে ভালোই হবে', Mithun-কে 'আগাম শুভেচ্ছা' Raj Chakraborty-র

আরও পড়ুন : Ranbir-কে চোখে হারাচ্ছেন, Alia কী করলেন দেখুন

 

 

প্রসঙ্গত, সম্প্রতি পতৌদি পরিবারে নতুন সদস্যের আগমন হয়েছে। সম্প্রতি চতুর্থবার বাবা হন সইফ আলি খান (Saif Ali Khan)। দ্বিতীয়বার মা হওয়ার পরও সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি করিনা কাপুর খান। করিনার দ্বিতীয় সন্তান কার মতো হয়েছে কিংবা তার নাম কী রাখা হয়েছে, এসব নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। তা সত্ত্বেও বিতর্কের ভয়ে এখনও পর্যন্ত দ্বিতীয় সন্তনের নাম প্রকাশ্যে আনেননি করিনা কাপুর খান। মুখে কুলুপ এঁটেছেন সইফ আলি খানও। 

আরও পড়ুন : চন্দ্রপৃষ্ঠে স্পার্মব্যাঙ্ক! চাঁদের ভল্টে থাকবে পৃথিবীর শুক্রাণু-ডিম্বাণু