আত্মহত্যা করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা

গলায় দড়ি দিয়েই আত্মহত্যা করেন প্রিয়াঙ্কা

Updated By: Jul 18, 2018, 02:26 PM IST
আত্মহত্যা করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন : আত্মহত্যা করলেন আরও এক জনপ্রিয় অভিনেত্রী। তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার আত্মহত্যা ঘিরে ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু করে দক্ষিণী টেলিভিশন জগতে।

রিপোর্টে প্রকাশ, প্রিয়াঙ্কাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখেন তাঁর পরিচারিকা। তিনিই এরপর থানায় খবর দেন। ঘটনাস্থলে হাজির হয়ে প্রিয়াঙ্কার মৃতদেহ উদ্ধার করে পুলিস। ইতিমধ্যেই অভিনেত্রীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন : ইন্টারনেটে ভাইরাল এই অভিনেত্রীর 'বিস্ফোরক' কীর্তি

জানা যাচ্ছে, বিয়ের পর থেকে চেন্নাইয়ের ভালাসারাভাকমের বাড়িতেই থাকতেন প্রিয়াঙ্কা। অন্তঃসত্ত্বা অবস্থায বেশ কিছুদিন ধরেই তাঁর শ্বশুরবাড়ির লোকের সঙ্গে অশান্তি শুরু হয়। কিন্তু, প্রিয়াঙ্কার মৃত্যুর জন্য কে বা কারা দায়ি, সে বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে পারিবারিক অশান্তির জেরেই প্রিয়াঙ্কা আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিকভাবে মনে করছে পুলিস।

প্রসঙ্গত, তামিল টেলিভিশন শো ‘জ্যোতিকা’-তে দেখা যায় প্রিয়াঙ্কাকে। তবে প্রিয়াঙ্কার মৃত্যুর পর তাঁর পরিবারের তরফেও কোনও মন্তব্য করা হয়নি। যদিও পুলিস তদন্ত শুরু করেছে। উপযুক্ত তদন্তের পরই আসল সত্যি বেরিয়ে আসবে বলেও মনে করা হচ্ছে প্রশাসনের তরফে।

আরও পড়ুন : প্রকাশ্যে হাউ হাউ করে কাঁদলেন কাজল, দেখুন ভিডিও

এদিকে সোমবার রাত দেড়টা নাগাদ মৃত্যু হয় বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী রিতা ভাদুড়ির। বেশ কিছুদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি। তাঁর ডায়ালিসিসও শুরু হয়। কিন্তু, সোমবার মাঝ রাতে আচমকাই মৃত্যু হয় বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রীর। তাঁর মৃত্যুতে বলিউডে শোকের ছায়া নেমে আসে।

আরও পড়ুন : চলে গেলেন বর্ষীয়ান অভিনেত্রী রিতা ভাদুড়ি

সম্প্রতি মৃত্যু হয় ‘তারক মেহতা কা উল্টা চশমা’-র ‘ডক্টর হাতি’-র। অতিরিক্ত ওজনের জেরেই কোমায় চলে যান ‘ডক্টর হাতি’-খ্যাত অভিনেতা কবি কুমার আজাদের। চিকিত্সকরা জানিয়েছেন, অতিরিক্ত ওজনের জেরেই হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় কবি কুমার আজাদ নামে টেলিভিশনের এই অভিনেতার।

.