close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

যৌন হেনস্থায় অভিযুক্তের সঙ্গে কেন কাজ করলেন অজয়? ক্ষোভ তনুশ্রীর

 এবার অজয় দেবগণের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।

Updated: Apr 18, 2019, 04:27 PM IST
যৌন হেনস্থায় অভিযুক্তের সঙ্গে কেন কাজ করলেন অজয়? ক্ষোভ তনুশ্রীর

নিজস্ব প্রতিবেদন:  #MeToo ঝড়ে উত্তাল হলিউড থেকে বলিউড। বলিউডে যৌন হেনস্থা নিয়ে যিনি প্রথম মুখ খুলেছিলেন তিনি হলেন প্রাক্তন অভিনেত্রী তনুশ্রী দত্ত। নানা পাটেকরের বিরুদ্ধে তোলা তনুশ্রীর অভিযোগে উত্তাল হয় বি-টাউনে। অনেকেই সেসময় তনুশ্রীর সমর্থনে মুখ খোলেন। এবার অজয় দেবগণের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।

আরও পড়ুন-ছেলের মুখে ভাত, ছবি শেয়ার করলেন সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায়

তনুশ্রীর অভিযোগ, যদি অলোকনাথের সঙ্গে ছবির শ্যুটিং আগেই হয়ে গিয়ে থাকে, তাহলেও ছবির নির্মাতাদের উচিত ছিল অলোকনাথের অংশটা ফেলে দিয়ে নতুন কাউকে দিয়ে ওই অংশটি ফের শ্যুট করা। অজয়কে আক্রমণ করে তিনি বলেন, '' এই ঘটনাই প্রমাণ করে বলিউড হিরোরা আদপে জিরো। এধরনে খ্য়তনামা বলি অভিনেতারা আসলে মানুষের আবেগে বুদ্ধিমত্তার সঙ্গে চাঁটি মারছেন। এদের আসলে মেরুদণ্ড নেই, এরা ভণ্ড। '' প্রসঙ্গত, ছবির ট্রেলার প্রকাশের আগে বেশিরভাগ লোকজনই ছবিতে অলোকনাথের অভিনয় করা জানত না। ছবির ট্রেলার মুক্তির দিন এবিষয়ে সিংঘম তারকা অজয়কে প্রশ্ন করা হলে তিনি বলেন, '' এবিষয়ে আলোচনা করার এটাই সঠিক স্থান নয়। ''

অবশ্য গত বছর শেষের দিকে গোটা বি-টাউন যখন #MeToo ঝড়ে উত্তাল তখন মুখ খুলেছিলেন অজয়ও। তিনি বলেছিলেন এই ধরনের অভিযোগে তিনি উদ্বিগ্ন। মহিলাদের সুরক্ষা দেওয়া কর্তব্য বলে আমি মনে করি। কোনও মহিলার সঙ্গে এধরনের ঘটনা ঘটলে অবশ্যই আমি প্রতিবাদ জানাব।

আরও পড়ুন- শাহরুখ বেজিং বিমানবন্দরে নামতেই এমনটাই করলেন চিনা নাগরিকরা

এদিকে শুধু তনুশ্রী দত্তাই নয়, ছবিতে অলোকনাথকে নিয়ে কাজ করার জন্য মুখ খুলেছেন প্রযোজক তথা লেখিকা বিনীতা নন্দাও। প্রসঙ্গত, বিনিতা নন্দাই প্রথম অলোকনাথের বিরুদ্ধে ধর্ষর্ণের অভিযোগ আনেন। তাঁর অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু হয় অলোক নাথের বিরুদ্ধে। প্রসঙ্গত, আমির,অক্ষয় থেকে শুরু করে অনেক তারকাই #MeToo অভিযোগে অভিযুক্ত অভিনেতা, প্রযোজক, পরিচালকদের বিরুদ্ধে কাজ না করার কথা জানিয়ে দিয়েছিলেন।

আরও পড়ুন-শ্যুটিং সেরে ফেরার পথে দুর্ঘটনায় নিহত দুই টিভি অভিনেত্রী, অকালে মৃত্যু দুই প্রতিভার