কমিশনের উত্তরে খুশি, মোদীর বায়োপিকের বিশেষ প্রদর্শনীর পর জানালেন ওবেরয়

কমিশনের সিদ্ধান্তের চ্যালেঞ্জ জানিয়ে ফের সুপ্রিম কোর্টে দ্বারস্থ হন ছবি প্রযোজকরা। এর পর নির্বাচন কমিশনকে পুরো ছবিটি দেখার পরামর্শ দেয় সুপ্রিম কোর্ট

Updated By: Apr 18, 2019, 03:48 PM IST
কমিশনের উত্তরে খুশি, মোদীর বায়োপিকের বিশেষ প্রদর্শনীর পর জানালেন ওবেরয়
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ছবি দেখে সিদ্ধান্ত নিন- নির্বাচন কমিশনকে নির্দেশ দিয়েছিল সুপ্রিম কোর্ট। প্রধানমন্ত্রী মোদীর জীবনীচিত্র ‘পিএম নরেন্দ্র মোদী’ ছবির মুক্তি বিতর্কে বৃহস্পতিবার অভিনেতা বিবেক ওবেরয় বলেন, গতকাল ছবিটি দেখেছেন নির্বাচন কমিশনের আধিকারিকরা। ছবিটি সম্পর্কে আধিকারিকদের মতামত শুনে খুশি বলে দাবি করেছেন ওবেরয়।

ওই ছবিতে মোদীর ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা বিবেক ওবেরয়। ভোট মরসুমে ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু কোনও একটি দলের রাজনৈতিক ফায়দা হওয়ার অভিযোগ তুলে মামলা হয় সুপ্রিম কোর্টে। প্রথমে ওই ছবির মুক্তি নিয়ে হস্তক্ষেপ করতে চাননি প্রধান বিচারপতি রঞ্জন গগৈ। এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার দায়িত্ব দেওয়া হয় নির্বাচন কমিশনকে। কিন্তু পুরো ছবি না দেখেই তার মুক্তি আটকে দেয় কমিশন। বলা হয়, লোকসভা নির্বাচন শেষ হওয়ার পরই মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন- যাত্রা শুরু করল ভারতের প্রথম বিলাবহুল ১৪ তলা প্রমোদতরী

কমিশনের সিদ্ধান্তের চ্যালেঞ্জ জানিয়ে ফের সুপ্রিম কোর্টে দ্বারস্থ হন ছবি প্রযোজকরা। এর পর নির্বাচন কমিশনকে পুরো ছবিটি দেখার পরামর্শ দেয় সুপ্রিম কোর্ট। কমিশনের আইনজীবী অমিত শর্মা জানান, ওই ছবিটি দেখার কোনও সুযোগ ছিল না। ট্রেলর দেখেই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এর পর প্রযোজকদের বিশেষ প্রদর্শনের ব্যবস্থা করার নির্দেশ দেয় আদালত। দ্রুত ছবিটির মুক্তি হওয়া উচিত বলে এ দিন জানান বিবেক ওবেরয়।    

.