বলিউডে ফের ত্রিকোণ প্রেমের বাঁধন! সিদ্ধার্থ না আদর, তারার ভালবাসার মানুষ কে?

তারা সুতারিয়া স্পষ্ট জানিয়েছিলেন, সিদ্ধার্থ মালহোত্রকে তাঁর ভাল লাগে

Updated By: Nov 4, 2019, 06:43 PM IST
বলিউডে ফের ত্রিকোণ প্রেমের বাঁধন! সিদ্ধার্থ না আদর, তারার ভালবাসার মানুষ কে?

নিজস্ব প্রতিবেদন : বলিউডে ফের তৈরি হল ত্রিকোণ প্রেম? সিদ্ধার্থ মালহোত্র, তারা সুতারিয়া এবং আদর জৈনকে ঘিরেই তৈরি হয়েছে এই ত্রিকোণ বলয়। বলিউডের আনাচে কানাচে কান পাতলে সম্প্রতি এমনই গুঞ্জন শোনা যাচ্ছে।
কফি উইথ করণ-এ হাজির হয়ে তারা সুতারিয়া স্পষ্ট জানিয়েছিলেন, সিদ্ধার্থ মালহোত্রকে তাঁর ভাল লাগে। সিদ্ধার্থ যেমন ভাল অভিনয় করেন, তেমনি সুঠাম তাঁর শরীর। সবকিছু মিলিয়েই সিদ্ধার্থকে তাঁর ভাল লাগে বলে স্পষ্ট জানান তারা। স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু-এর সিক্যুয়েলের প্রমোশনে হাজির হয়ে সিদ্ধার্থের প্রতি ভাল লাগার কথা জানান তারা। এরপরই মরজাভা-তে সিদ্ধার্থের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন বলিউডের এই নবাগতা অভিনেত্রী।

আরও পড়ুন : একা দেখা করতে বলেন সুপারস্টার, বলিউডের কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক ইশা
মরজাভা-য় সিদ্ধার্থ, তারার জুটি নিয়ে যখন জোর জল্পনা চলছে, সেই সময় আদর তৈনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও চলছে শোরগোল। সম্প্রতি বচ্চনদের দীপাবলি পার্টিতে একসঙ্গে হাজির হন তারা সুতারিয়া এবং আদর জৈন। শুধু তাই নয়, মাঝে মধ্যেই তাঁদের ডেটিং করতে দেখা যাচ্ছে মুম্বইয়ের বিভিন্ন জায়গায়। কাপুর খানদানের এই বংশধরের সঙ্গে তারার সম্পর্ক কতটা গভীর, সে বিষয়ে কেউ মুখ খোলেননি। তবে সিদ্ধার্থ মালহোত্র এবং আদর জৈনের মাঝে তারা সুতারিয়া আপতত ফেঁসে রয়েছেন বলে শোনা যাচ্ছে।

.