কৌশিকী অমাবস্যায় 'মহাপীঠ তারাপীঠ'-র সেটে পুজোর আয়োজন, হাজির গোটা টিম

সোমবার সেটে তারা মায়ের আরতি করেন পর্দার বামদেব সব্যসাচী চৌধুরী

Updated By: Sep 6, 2021, 06:20 PM IST
কৌশিকী অমাবস্যায় 'মহাপীঠ তারাপীঠ'-র সেটে পুজোর আয়োজন, হাজির গোটা টিম

নিজস্ব প্রতিবেদন: সোমবার কৌশিকী অমাবস্যা উপলক্ষে ধারাবাহিক ''মহাপীঠ তারাপীঠ''এর শুটিং ফ্লোরে আয়োজন করা হয় পুজোর। সেখানেই উপস্থিত ছিলেন পর্দার বামাক্ষ্যাপা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury) সহ গোটা টিম। তবে এবছর নতুন নয়। প্রতিবছরই কৌশিকী অমাবস্যার দিন এই পুজোর আয়োজন করা হয়। এই পুজোর উদ্যোক্তা হলেন এই ধারাবাহিকের আর্ট ডিপার্টমেন্টের ছোটুদা,সেকথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সব্যসাচী। তিনিই প্রতি বছর নিজের হাতে পুজো করেন এবং সেটের সকলকে প্রসাদ হিসাবে প্যাঁড়া খাওয়ান। এবছরও তার অন্যথা হল না। 

পর্দার বামদেব অর্থাৎ সব্যসাচী চৌধুরী জি ২৪ ঘন্টাকে জানান, 'এমনিতে সারাবছরই চিত্রনাট্যের খাতিরে সেটে পুজোর আয়োজন করা হয়। কিন্তু শুটিংয়ে পুজো তো হয় না। বিভিন্ন ভাবে শট নেওয়ার দরুন তা সম্ভবও নয়। কালীপুজোর দিন ছুটি থাকে তাই একমাত্র কৌশিকী অমাবস্যার দিনই শুটিংয়ের বাইরে পুজোর আয়োজন করা হয়। যদিও তারাপীঠের মতো অত নিঁখুতভাবে পুজো সম্ভব হয় না। ছোট করে নিজেদের মতো করেই পুজো হয়। গোটা ইউনিটের সকলে উপস্থিত থাকেন'। তবে পুজোয় যে আরতি হয়, তা নিজে হাতেই করেন সব্যসাচী আর সেটি শ্যুটও করা হয়। 

আরও পড়ুন: Deepika-র জীবনে হলুদ বসন্ত! মোহময়ী দীপিকার প্রথম পছন্দ শাড়ি

ধারাবাহিকের গল্পে এখন বামাক্ষ্যাপার সঙ্গে দেখা করতে তারাপীঠে এসেছেন রবীন্দ্র নাথ ঠাকুর, সঙ্গে রয়েছেন কবি মুকুন্দ দাস। রবীন্দ্রনাথের চরিত্রে অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায়। এই তিনজনের সাক্ষাৎ নিয়েই এগিয়ে চলেছে ''মহাপীঠ তারাপীঠ'' ধারাবাহিক। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.