Akshay Kumar-Vivek Agnihotri: 'উপায় না দেখে দ্য কাশ্মীর ফাইলসের প্রশংসা করেছেন অক্ষয়', বিস্ফোরক বিবেক অগ্নিহোত্রী

দ্য কাশ্মীর ফাইলসের(The Kashmir Files) কাছাকাছি সময়েই মুক্তি পায় অক্ষয়ের(Akshay Kumar) বচ্চন পাণ্ডে(Bachchan Pandey)। কিন্তু বক্স অফিসে ব্যর্থতার মুখে পড়ে সেই ছবি। কাশ্মীর ফাইলসের ঝড়ে উড়ে যায় অক্ষয়ের স্টারডম।

Updated By: May 10, 2022, 02:40 PM IST
Akshay Kumar-Vivek Agnihotri: 'উপায় না দেখে দ্য কাশ্মীর ফাইলসের প্রশংসা করেছেন অক্ষয়', বিস্ফোরক বিবেক অগ্নিহোত্রী

নিজস্ব প্রতিবেদন: মার্চ মাসে মুক্তি পেয়েছিল 'দ্য কাশ্মীর ফাইলস'(The Kashmir Files)। কাশ্মীরের গণহত্যা নিয়ে তৈরি এই ছবি সাড়া ফেলেছিল গোটা দেশে। ছবির প্রশংসায় পঞ্চমুখ ছিল সাধারণ দর্শক থেকে শুরু করে গোটা বলিউড(Bollywood)। কাশ্মীর ফাইলসের কাছাকাছি সময়েই মুক্তি পায় অক্ষয়ের(Akshay Kumar) 'বচ্চন পাণ্ডে'(Bachchan Pandey)। কিন্তু বক্স অফিসে ব্যর্থতার মুখে পড়ে সেই ছবি। কাশ্মীর ফাইলসের ঝড়ে উড়ে যায় অক্ষয়ের স্টারডম। তবে সে সময় বিবেকের ছবির প্রশংসাই করেছিলেন অক্ষয় কুমার। 

এই ঘটনার প্রায় দুমাস পর হঠাৎ করে দ্য কাশ্মীর ফাইলস নিয়ে অক্ষয়ের প্রশংসা প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। তিনি বলেন, '১০০ জন মানুষকে জিজ্ঞাসা করেছেন, আমার ছবি কেন চলছে, ওঁর ছবি কেন চলছে না বা আমার ছবি কেমন লেগেছে? সেই সময়ে প্রশংসা না করে ওঁর উপায় ছিল না। তাই নিরুপায় হয়ে অক্ষয় আমার ছবিকে ভালো বলেছেন। ভোপালের যে অনুষ্ঠানে তিনি প্রশংসা করেছেন, সেখানে আমিও উপস্থিত ছিলাম।'

বিবেকের পোস্ট করা একটি ভিডিও ভাইরাল হয়েছিল মার্চে, যেখানে অক্ষয় একদিকে যেমন বিবেকের ছবির প্রশংসা করছিলেন অন্যদিকে আবার হেসে বলেন সেই ছবি তাঁর ছবিকে ডুবিয়ে দিল। সেই ভাইরাল ভিডিওর জেরে ওড়িশার এক মাল্টিপ্লেক্সে বন্ধ হয়ে গিয়েছিল বচ্চন পাণ্ডের স্ক্রিনিং। জোর করে বিক্ষোভ করে বন্ধ হয়েছিল অক্ষয়ের ছবি। কিন্তু তাঁর দুমাস পরে কেন অক্ষয়ের প্রতি তোপ দাগলেন পরিচালক?সে প্রশ্নের উত্তর মেলেনি। 

আরও পড়ুন:Pandit Shivkumar Sharma-Ajay Chakraborty: পণ্ডিত শিবকুমার শর্মার চলে যাওয়া পিতৃবিয়োগের সমান, শোকাহত পন্ডিত অজয় চক্রবর্তী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.