The kashmir Files-Bachchan Pandey: বন্ধ হল অক্ষয়ের ছবি বচ্চন পাণ্ডে-র শো, সিনেমা হলে শুধু দ্য কাশ্মীর ফাইলস চলার দাবি

সোমবার সম্বলপুরে এক মাল্টিপ্লেক্সে(multiplex) আচমকাই একদল লোক ঢুকে পড়ে। গায়ের জোরে অক্ষয়ের(Akshay) শো বন্ধ করার হুমকি দেয় হামলাকারীরা।

Updated By: Mar 21, 2022, 10:12 PM IST
The kashmir Files-Bachchan Pandey: বন্ধ হল অক্ষয়ের ছবি বচ্চন পাণ্ডে-র শো, সিনেমা হলে শুধু দ্য কাশ্মীর ফাইলস চলার দাবি

নিজস্ব প্রতিবেদন: গত শুক্রবার মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের(Akshay Kumar) ছবি 'বচ্চন পাণ্ডে'(Bachchan Pandey)। প্রথম থেকেই 'দ্য কাশ্মীর ফাইলস'এর(The Kashmir Files) কোপ পড়েছে এই ছবিতে। দ্য কাশ্মীর ফাইলসের জন্য প্রায় ৪০০ থেকে ৫০০ টি স্ক্রিন হাতছাড়া হয়েছে বচ্চন পাণ্ডের। এবার বন্ধ হল অক্ষয়ের ছবির শো। ঘটনাটি ঘটেছে ওড়িশার সম্বলপুরে। 

সোমবার সম্বলপুরে এক মাল্টিপ্লেক্সে(multiplex) আচমকাই একদল লোক ঢুকে পড়ে। গায়ের জোরে অক্ষয়ের শো বন্ধ করার হুমকি দেয় হামলাকারীরা। তাদের দাবি মাল্টিপ্লেক্সের সব স্ক্রিনে শুধুমাত্র বিবেকর ছবিই দেখাতে হবে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। সেই গুণ্ডাবাহিনীর জেরেই বন্ধ হয়ে গেল বচ্চন পাণ্ডের শো। পরে সেই মাল্টিপ্লেক্সের তরফ থেকে সংবাদমাধ্যমকে জানানো হয় যে, মাঝে মাঝেই ১০ থেকে ১০০ জনের দল এসে হাজির হচ্ছে সিনেমাহলে। তাদের মধ্যে কিছু লোক সিনেমা দেখছে আর কিছু লোক বিনা কারণেই ঝামেলা করছে। কেউ কেউ সিনেমা হলের লোকেদের সঙ্গে সংঘাতেও জড়াচ্ছে তারা। তাদের অভিযোগ যে, হল কতৃর্পক্ষ নাকি ইচ্ছে করে কিছু দৃশ্য বাদ দিয়ে দিয়েছে। আপাতত সব শান্ত রয়েছে কিন্তু যেকোনও মুহূর্তেই অশান্তি হতে পারে। এখানে সিনেমা দেখানোর স্বাধীনতাও নেই। 

বিবেক অগ্নিহোত্রীর(Vivek Agnihotri) ছবি 'দ্য কাশ্মীর ফাইলস'(The Kashmir Files) নিয়ে সরগরম গোটা দেশ। এই ছবি প্রশংসা ও সমালোচনায় বিভক্ত সিনেপ্রেমীরা। কারোর মতে এটি নেহাতই বিজেপির প্রচারমূলক ছবি কারোর মতে আবার এই ছবি সাহসী কারণ কাশ্মীর(Kashmir) থেকে হিন্দু(Hindu) পন্ডিতদের উৎখাত নিয়ে সেভাবে কখনই ছবি তৈরি করেনি বলিউড। বিধু বিনোদ চোপড়া এই ঘটনা নিয়েই বানিয়েছিলেন শিকারা। কিন্তু প্রচারের আলো পায়নি সেই ছবি। আপাতত অনুপম খের(Anupam Kher), মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty), পল্লবী যোশী(Pallabi Joshi), দর্শন কুমার(Darshan Kumar) অভিনীত এই ছবি নিয়ে উত্তাল গোটা দেশ। 

আরও পড়ুন: 'অসমবয়সী সম্পর্ক আমরা আশেপাশে প্রায়ই দেখি কিন্তু পর্দায় দেখতে অসুবিধা হয়', গোধূলি আলাপ প্রসঙ্গে কৌশিক সেন

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.