অহেতুক গুঞ্জন, সুবানের সঙ্গে সমস্যা নেই, জানালেন 'কৃষ্ণকলি'-র তিয়াশা

তিয়াশার সঙ্গে সুবানের সম্পর্কে আদেও কি খুব বড় কোনও টানাপোড়েন শুরু হয়েছে, নাকি নেহাতই সব গুজব? 

Updated By: Dec 28, 2018, 06:44 PM IST
অহেতুক গুঞ্জন, সুবানের সঙ্গে সমস্যা নেই, জানালেন 'কৃষ্ণকলি'-র তিয়াশা

নিজস্ব প্রতিবেদন : 'কৃষ্ণকলি' অভিনেত্রী তিয়াশা রায়-এর সংসারে কি ফাটল ধরেছে? বেশ কিছুদিন ধরেই টেলি টাউনে কান পাতলে এমন গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু, তিয়াশার সঙ্গে সুবানের সম্পর্কে আদেও কি খুব বড় কোনও টানাপোড়েন শুরু হয়েছে, নাকি নেহাতই সব গুজব? 

আরও পড়ুন : স্বামীর সঙ্গে কেমন কাটল 'কৃষ্ণকলি'-র শ্যামার বিবাহবার্ষিকী, দেখুন
এ বিষয়ে জানার জন্য 'কৃষ্ণকলি' অভিনেত্রী তিয়াশা রায়ের সঙ্গে যোগাযোগ করেছিল জি ২৪ ঘণ্টা ডট কম। তিয়াশার অভিনেতা স্বামী সুবানের সঙ্গে সংসার করতে গিয়ে আদেও কি কোনও সমস্যায় পড়তে হয়েছে তাঁকে? এই প্রশ্নের উত্তরে টেলিভিশনের 'কৃষ্ণকলি' বলেন, যা হয়েছে, সেটাকে অনেক বড় করে দেখানো হচ্ছে। অশান্তি এমন কিছু নয় যে তাকে এত বড় করে সবার সামনে প্রকাশ করা হচ্ছে। যা হয়েছে, সেটা নেহাতই ছোটখাট একটি বিষয়। কেন যে সবাই এই বিষয়টিকে নিয়ে এত বাড়াবাড়ি করছেন, সে বিষয়েও প্রশ্ন তোলেন তিয়াশা।

আরও পড়ুন : থানায় গড়াল ঝগড়া, 'কৃষ্ণকলি'-র শ্যামার বাস্তবের সংসারে কি ফাটল ধরল?

পাশাপাশি সুবানের সঙ্গে অশান্তির পর তিয়াশা কি থানায় গিয়েছিলেন? এ বিষয়ে প্রশ্ন করা হলে, কোনও উত্তর অবশ্য দিতে চাননি অভিনেত্রী। তিনি শুধু বলেন, তাঁরা ঘুরতে গিয়েছিলেন। সেই ছবিও বেরিয়েছিল। যা সবার নজরে এসেছে। কিন্তু, সেসব বাদ দিয়ে ছোট একটি বিষয় নিয়ে এত কেন কথা হচ্ছে? আর সেই কারণেই এ বিষয়ে তিনি আর কোনও মন্তব্য করতে চান না বলে স্পষ্ট জানিয়ে দেন তিয়াশা। 

অর্থাত সব সংসারে যেমন ছোটখাট অশান্তি হয়, এটাও তেমন কিছু  কিংবা তার চেয়েও কম। তিয়াশার সঙ্গে অশান্তির খবর নিয়ে বৃহস্পতিবার জি ২৪ ঘণ্টা ডট কম-কে এমনই জানিয়েছিলেন অভিনেতা সুবান রায়। সুবানের সেই দাবির কয়েক ঘণ্টা পর সেই একই সুর শোনা গেল টেলিভিশনের 'শ্যামা'-র গলাতেও।