Rupsa Mukherjee: পর্দায় দেখা নেই অনেকদিন, অন্যভাবে ফিরছেন বনির নায়িকা...

Rupsa Mukherjee: নয়া প্রজন্মের কাছে রাজ বর্মন বেশ পরিচিত নাম। রোমান্টিক গানের জন্য তিনি জনপ্রিয়। এবারও সেরকমই পুরোপুরি রোমান্টিক গান শোনা যাবে  রাজের কন্ঠে। সেই ভিডিয়োতেই মুখ্য চরিত্রে দেখা যাবে রূপসাকে।

Updated By: Apr 14, 2023, 07:49 PM IST
Rupsa Mukherjee: পর্দায় দেখা নেই অনেকদিন, অন্যভাবে ফিরছেন বনির নায়িকা...

Rupsa Mukherjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কে তুমি নন্দিনী ছবির হাত ধরে টলিউডে পা রাখেন রূপসা মুখোপাধ্যায়। কিন্তু একটা ছবির পরেই কার্যত আর সেভাবে নজর টানতে পারেননি নায়িকা। বেশ অনেকদিনই পর্দার তাঁর দেখা নেই। এবার একটি মিউজিক ভিডিয়োতে দেখা দিলেন তিনি। রাজ বর্মনের রোমান্টিক গানের ভিডিয়োতে একসঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী রূপসা মুখোপাধ্যায় ও স্যান্ডি রঙ। সম্প্রতি শ্যুটিং শেষ হল কালিম্পঙে।

আরও পড়ুন- Shah Rukh Khan: মাঝ সমুদ্রে নয়নতারার সঙ্গে শাহরুখের রোমান্স, এবার অনলাইনে ফাঁস জওয়ানের গান...

রাজ বর্মন বরাবরই পরিচিত তাঁর রোমান্টিক গানের জন্য। নয়া প্রজন্মের কাছে তিনি বেশ পরিচিত। এবারও সেরকমই পুরোপুরি রোমান্টিক গান শোনা যাবে  রাজের কন্ঠে।। সেই গানের ভিডিয়োতে অভিনয় করছেন অভিনেত্রী রূপসা মুখোপাধ্যায় ও স্যান্ডি রঙ। কালিম্পং-এর অপরূপ পরিবেশে শ্যুটিং শেষ হল নতুন রোমান্টিক গান "বলে দাও"। পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক ঋষি রায়চৌধুরি।

গানটি গেয়েছেন গায়ক রাজ বর্মন ও তৃষা চট্টোপাধ্যায়। অভিনেত্রী রূপসা মুখোপাধ্যায় জানান "পুরোপুরি আউটডোর লোকেশানে শ্যুটিং শেষ হয়েছে "বলে দাও" গানটির। যেটা রাজ বর্মন ও তৃষার গলার একটা আলাদা অনুভূতি দেবে দর্শকদের"। গানটির সংগীত পরিচালক অম্লান চক্রবর্তী। গানের কথা লিখেছেন অম্লান ও রিতম সেন। গানটির ভিডিয়োতে দেখা যাবে উত্তর বঙ্গের অপরূপ সৌন্দর্য। গানটির সিনেমাটোগ্রাফি করেছেন চয়ন কর্মকার। গানটির ক্রিয়েটিভ হেড হিসাবে রয়েছেন এস কে জাভেদ। গানটি মুক্তি পাবে "ফিউচার এন্টারটেইনমেন্ট" এর ব্যানারে প্রযোজক অভিষেক রায়াত এর প্রযোজনায়।

আরও পড়ুন- Swastika Dutta | Shovan Ganguly: স্বস্তিকা-শোভনের বিচ্ছেদ? নেটপাড়ায় দুজনের ইঙ্গিতেই স্পষ্ট...

এর আগে অভিনেতা স্যান্ডি ও অভিনেত্রী রূপসা মুখোপাধ্যায়কে বেশ কয়েকটি মিউজিক ভিডিয়োতে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে। পরিচালক ঋষি রায়চৌধুরি জানান "এটি একটি পুরোপুরি রোমান্টিক বাংলা গান। যার প্রতিটি লাইনে প্রেমের ইঙ্গিত দেওয়া আছে। স্যান্ডি আর রুপসার জুটি আলাদা ভাবে দেখতে পাবে দর্শক এই গানের ভিডিওতে"। খুব শীঘ্রই মুক্তি পাবে বাংলা রোমান্টিক গান "বলে দাও"।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.