মুক্তি পেল মোদীর বায়োপিকের ট্রেলার, দেখুন ভিডিয়ো

আগামী ৫ এপ্রিল মুক্তি পাবে মোদীর বায়োপিক।

Updated By: Mar 21, 2019, 09:18 AM IST
মুক্তি পেল মোদীর বায়োপিকের ট্রেলার, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: গত কয়েকমাসে যে সিনেমাগুলি নিয়ে সবচেয়ে বেশি আলোচনা চলছে, তার মধ্যে একেবারের প্রথমের সারিতে হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক।

আরও পড়ুন: মোদীকে বিদ্রুপ করে চিনের সামনে দেশকে হেয় করা হচ্ছে, কংগ্রেসকে বিঁধলেন মাধবন

সিনেমার পরিকল্পনার খবর সামনে আসার পর থেকেই বারবার সংবাদ শিরোনামে এসেছে এই সিনেমা। মোদীর ভূমিকায় কে থাকবেন, মোদীর ফার্স্টলুক কেমন হল, সব জানতেই উত্সাহের অন্ত ছিল না সিটিজেন থেকে নেটিজেন, সকলের মধ্যেই।

স্বাভাবিকভাবেই তাই মোদীর বায়োপিকের ট্রেলার প্রকাশ্যে আসতে, তা নিয়ে হইচই শুরু হয়েছে। বুধবার বিবেক ওবেরয় অভিনীত ওই সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসে।

আরও পড়ুন: লোকসভা ভোটের মধ্যেই মুক্তি পাচ্ছে প্রধানমন্ত্রীর বায়োপিক

আঞ্চলিক সিনেমায় দেখা গেলেও বছর দুয়েক ধরে বলিউডে দেখা নেই বিবেক ওবেরয়ের। অবেশেষে তিনি ফিরছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূমিকায়। এখানে নরেন্দ্র মোদীর জীবনের বিভিন্ন অংশ দেখানো হতে চলেছে। ফলে ন'টি লুকে দেখা যাবে কোম্পানি-দম-ওমকারার অভিনেতা বিবেককে।

৭ জানুয়ারি মোদীর বায়োপিকের ফার্স্টলুক সামনে এসেছিল। তখন মনে করা হয়েছিল ওই সিনেমা মুক্তি পাবে এই বছরের মাঝামাঝি বা শেষের দিকে। কিন্তু পরে জানা যায় এপ্রিলেই মুক্তি পাবে মোদীর বায়োপিক।

প্রাথমিক ভাবে এই সিনেমা মুক্তির তারিখ ঠিক হয় চলতি বছরের ১২ এপ্রিল। পরে তা আরও এগিয়ে আনা হয়। আগামী ৫ এপ্রিল মুক্তি পাবে মোদীর বায়োপিক।

নরেন্দ্র মোদীর ভূমিকায় বিবেক ওবেরয়। তবে উমং কুমার পরিচালিত এই সিনেমায় বোমান ইরানি, বরখা বিস্ত, জারিনা ওয়াহবের মতো অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন।

আরও পড়ুন: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে PhD করলেন মেহুল চোকসি

ট্রেলার মুক্তির পর যে পরিমাণ উন্মাদনা দেখা যাচ্ছে, তাতে বোঝা যাচ্ছে মোদীর বায়োপিকের মুক্তির অপেক্ষায় রয়েছেন অনেকে।

.