নীল জলে পা ডুবিয়ে কালো মনোকিনিতে সূর্যস্নান Tridha -র

Zee ২৪ ঘণ্টা ডিজাটালকে ত্রিধা নিজেই জানান, নিখিল জৈন তাঁর স্কুলের সিনিয়ার, পূর্ব পরিচিত। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 1, 2021, 07:27 PM IST
নীল জলে পা ডুবিয়ে কালো মনোকিনিতে সূর্যস্নান Tridha -র

নিজস্ব প্রতিবেদন : শ্রাবন্তী, রোশন, নুসরত, নিখিলদের সঙ্গে এখন টলিপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন আরও একজন। আর তিনি আর কেউ নন, মডেল, অভিনেত্রী ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)। কারণ, নুসরতের স্বামী নিখিল জৈনের (Nikhil Jain)র সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন। ত্রিধার সব ছবিতে নিখিলের ‘লাইক’ ঘিরে প্রশ্ন উঠছে। যদিও Zee ২৪ ঘণ্টা ডিজাটালকে ত্রিধা নিজেই জানান, নিখিল জৈন তাঁর স্কুলের সিনিয়ার, পূর্ব পরিচিত। এবিষয়ে এর আগে একই বক্তব্য ছিল নিখিলেরও।

তবে নিখিল (Nikhil Jain) কিংবা ত্রিধা (Tridha Choudhury) যাই বলুন না কেন, তাঁদের সোশ্যাল মিডিয়া পোস্টের উপরও আজকাল নজর রাখতে ছাড়ছেন না নেটিজেনরা। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে স্নান পোশাকে নতুন Hot ছবি পোস্ট করেছেন ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)। যেখানে সূর্যালোক গায়ে মেখে, কালো মনোকিনিতে মেদহীন টানটান শরীরে নজর কাড়ছেন ত্রিধা। তাঁর দুটো পা নীল সমুদ্রের জলে ডুবে রয়েছে।  লোকেশন দেখে বেশ বোঝা যাচ্ছে, ছবিটি পূর্ব আফ্রিকার সেশেলস দ্বীপে তোলা। তবে ছবি যেখানেই তোলা হোক না কেন, আপাতত বাঙালি কন্যের এমন ছবি ইতিমধ্যেই নেটদুনিয়ায় উত্তাপ ছড়িয়েছে। 

আরও পড়ুন-Sushant, Kartik অতীত! জেহানের সঙ্গে নতুন প্রেমে Sara Ali Khan?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tridha Choudhury (@tridhac)

প্রসঙ্গত, মুম্বইয়ে বেশ কিছু সিরিয়াল আর ওয়েব সিরিজ করে ইতিমধ্যেই চর্চায় রয়েছেন ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)। ‘আশ্রম’ ওয়েব সিরিজে তাঁর অভিনয় দর্শকদের নজর কেড়েছে। তাঁর হাতে এখনও বেশ কিছু কাজ থাকায় আপাতত মুম্বইয়ে ফিরেছেন তিনি। তবে কাজের ফাঁকে সুযোগ পেলেই বেড়াতে চলে যান ত্রিধা। দেশে বিদেশে ঘুরে বেড়ানো তাঁর পছন্দের। প্রচলিত আছে, ‘ওয়ার্ক হার্ড, পার্টি হার্ডার’, ত্রিধার ক্ষেত্রে হয়ত ‘ওয়ার্ক হার্ড, ট্র্যাভেল হার্ডার’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.