বিয়ের আগেই সন্তানসম্ভবা? কটাক্ষ সোনামকে

শ্রীদেবীর মৃত্যুর পর তাঁর ভক্তরা যখন সেই শোক কাটিয়ে উঠতে পারেননি, তখন তাঁর পরিবার কীভাবে এত তাড়াতাড়ি বিয়ে সেলিব্রেট করলেন বলেও প্রশ্ন তোলা হয় নেটিজেনদের একাংশের তরফে।

Updated By: May 10, 2018, 12:57 PM IST
বিয়ের আগেই সন্তানসম্ভবা? কটাক্ষ সোনামকে

নিজস্ব প্রতিবেদন : ‘সোনাম কাপুর কি মা হতে চলেছেন? যদি তা না হয়, তাহলে কেন এত তাড়াতাড়ি বিয়ে করতে গেলেন? শ্রীদেবীর মৃত্যু হয়েছে মাত্র কয়েক মাস হল, আর কিছুদিন তো অপেক্ষা করতে পারতেন সোনাম।’ শুধু তাই নয়, শ্রীদেবীর মৃত্যুর পর তাঁর ভক্তরা যখন সেই শোক কাটিয়ে উঠতে পারেননি, তখন তাঁর পরিবার কীভাবে এত তাড়াতাড়ি বিয়ে সেলিব্রেট করলেন বলেও প্রশ্ন তোলা হয় নেটিজেনদের একাংশের তরফে।

আরও পড়ুন : সোনামের রিসেপশনে করিনার নাচ, ভাইরাল ভিডিও

শ্রীদেবীর মৃত্যুর মাত্র ১০ সপ্তাহ পর কীভাবে কাপুররা এত ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান করতে পারলেন, তা নিয়েও প্রশ্ন তোলা হয়। অর্থাত, শ্রীদেবীর মৃত্যুর পর বিয়ে নিয়ে এভাবেই বিভিন্নভাবে কটাক্ষের মুখে হয় সোনাম কাপুরকে।

আরও পড়ুন : আনন্দের সঙ্গে সাতপাক, দেখুন সোনামের বিয়ের সব ভিডিও

মঙ্গলবার আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন সোনাম কাপুর। শিখ রীতি নীতি মেনে আনন্দের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অনিল কন্যা। কিন্তু, সোনামের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ শুরু করে। কখনও দেশ বিরোধী বলে আক্রমণ করা হয় তাঁকে। আবার কখনও কাঠুয়া গণধর্ষণ কাণ্ড নিয়ে সোনাম কেন একটি বিশেষ সম্প্রদায়ের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন, তা নিয়েও তোলা হয় প্রশ্ন। শুধু তাই নয়, সোনামের বিয়ে বয়কট করুন বলেও, নেট জনতার একাংশ ক্যাম্পেইন শুরু করে।

 

.