ফ্ল্য়াটের ভাড়া বাকি, গাড়ি বিক্রি করে সংসার চালাচ্ছেন টেলি অভিনেতা

বিপাকে পড়েই বিক্রি করে দিয়েছেন নিজের গাড়ি 

Edited By: জয়িতা বসু | Updated By: May 28, 2020, 07:54 PM IST
ফ্ল্য়াটের ভাড়া বাকি, গাড়ি বিক্রি করে সংসার চালাচ্ছেন টেলি অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : লকডাউনের জেরে ফের বিপাকে টেলিভিশন অভিনেতা। এবার হামারি বহু সিল্ক-খ্যাত অভিনেতা মানস শাহ পড়েছেন চরম অসুবিধায়।

রিপোর্টে প্রকাশ, লকডাউনের সঙ্গে লড়াই করে বেঁচে থাকতে এবার নিজের গাড়ি বিক্রি করে দিয়েছেন মানস। শুধু তাই নয়, মুম্বইতে নিজের ভাড়া নেওয়া ফ্ল্যাটের টাকাও শোধ করতে পারছেন না। সেই কারণে ফ্ল্যাট ছেড়ে লোখন্ডওয়ালায় নিজের তুতো ভাইয়ের সঙ্গে থাকতে চলে গিয়েছেন মানস।

জানা যাচ্ছে, শ্যুটিং করলেও, তাঁদের পারিশ্রমিক দেওয়া হয়নি। ফলে ২০১৯ সালের নভেম্বর মাসে শেষ শ্যুটিং করেছেন। অথচ তাঁদের হাতে শুধু মাত্র গত বছরের মে মাস পর্যন্ত পারিশ্রমিক দেওয়া হয়েছে। কোনোভাবেই বাকি টাকা শোধ করা হচ্ছে না বলে অভিযোগ। হামারি বহু সিল্ক-এর পাশাপাশি হামারি দেবারানি, সঙ্কোটমোচন মহাবলি হনুমানের মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।

মানস জানান, আহমেদাবাদের বাড়িতে তাঁর বাবা-মা রয়েছেন। তাঁদের দেখাশোনা করতে হয়। কারণ তাঁর বাবা ব্যাঙ্কের কর্মী হলেও, বেশ কয়েক বছর হল অবসর নিয়েছেন। ফলে সংসার চালানোর প্রায় সমস্ত দায়িত্বই তাঁর। তা সত্ত্বেও তিনি কোনও দায়িত্ব বর্তমানে সেভাবে পালন করতে পারছেন না বলে আক্ষেপ প্রকাশ করেন মানস।

তিনি আরও জানান, লকডাউনের জেরে গোটা ইন্ডাসট্রির অবস্থাই খারাপ। তাঁর মতো অনেকেই রয়েছেন, যাঁরা নিজের হকের টাকা পাচ্ছেন না। ফলে অবসাদগ্রস্থ হয়ে পড়ছেন। প্রসঙ্গত, সংসার চালাতে না পেরে সম্প্রতি আত্মহত্যা করেন টেলি অভিনেতা মনমীত গ্রেওয়াল। বুধবার আত্মহত্যার খবর পাওয়া যায় উঠতি অভিনেত্রী প্রেক্ষা মেহতারও। জানা যায়, লকডাউনের জেরে কাজ না থাকায় বিমর্ষ হয়েই আত্মহত্যা করেন প্রেক্ষা।