Birthday-তে পেলেন নকশি কাঁথা, সোনার আংটি, জমিয়ে খাওয়াদাওয়া সারলেন Sandipta

সন্দীপ্তা লিখেছেন, 'বয়স যতই বাড়ুক, নিজের অন্দরের শিশুটিকে বাঁচিয়ে রাখুন'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 27, 2021, 04:24 PM IST
Birthday-তে পেলেন নকশি কাঁথা, সোনার আংটি, জমিয়ে খাওয়াদাওয়া সারলেন Sandipta

নিজস্ব প্রতিবেদন : ২৭ অগস্ট, শুক্রবার বয়স আরও একবছর বাড়ল পর্দার 'সারদা মা'র। উইকিপিডিয়া বলছে ৩৫-এ পা দিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। তবে বয়স যতই বাড়ুক হৃদয়ের শিশুসুলভ সত্ত্বাকে বাঁচিয়ে রাখার পক্ষপাতী অভিনেত্রী। আর সেকারণেই হয়ত জন্মদিনে নিজের হাসিখুশি চেহারার একটি ছবি পোস্ট করে সন্দীপ্তা লিখেছেন, 'বয়স যতই বাড়ুক, নিজের অন্দরের শিশুটিকে বাঁচিয়ে রাখুন'।

তবে জীবনের এই বিশেষ দিনটিতে কীভাবে কাটাচ্ছেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)? সেকথা Zee ২৪ ঘণ্টা ডিজিটালের কাছে নিজেই জানালেন অভিনেত্রী। সন্দীপ্তা জানালেন, ''আজকে আমার ছুটি, শ্যুটিংয়ে যাইনি। ছোটবেলায় এই দিনটিতে স্কুলেও যেতাম না (হাসি)। আজ পুরোটাই পরিবার ও বন্ধুদের সঙ্গেই কাটছে এবং কাটবে। এই তো বাড়ি ফিরলাম, বাবা-মায়ের সঙ্গে লাঞ্চে গিয়েছিলাম, এই ফিরলাম।'' জন্মদিনের লাঞ্চে স্পেশাল মেনু কী ছিল? এ প্রশ্ন অভিনেত্রী জানান, ''পুরোপুরি বাঙালি খাবার, বাঙালি রেস্তোরাঁতেই গিয়েছিলাম। মেনুতে আমার প্রিয় পোস্তর বড়া আর চিংড়ি মাছ তো ছিলই, এই দুটোই আমি খুব পছন্দ করি। জন্মদিন কিংবা যেকোনও অনুষ্ঠানে খাওয়াদাওয়াটাই গুরুত্ব পায়। কিছুক্ষণ পরেই আমার কলেজের কিছু বন্ধুরা আসবে। আবার বিকেলে আরও কিছু বন্ধুদের সঙ্গে বাইরে খেতে যাব (হাসি)''।

আরও পড়ুন-New York-এ গিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ 'সোনা'য় নৈশভোজ সারলেন Anupam Kher

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

জন্মদিনে কী কী উপহার পেলেন? এ প্রশ্নে অভিনেত্রী জানান, ''SVF-র তরফে কেক, ফুল পাঠানো হয়েছে। এছাড়াও বন্ধুরা ফুলের বুকে, চকোলেট, আরও অনেক কেক পাঠিয়েছে। একটা সোনার আংটি পেয়েছি আমার ফিজিওথেরাপিস্টের কাছ থেকে। আর বাঁকুড়ার কিছু শিল্পীদের কাছ থেকে ভীষণ সুন্দর একটা উপহার পেয়েছি, সেটা হল নকশী কাঁথা, এখনও পর্যন্ত এই ...।'' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.