পরিচালক প্রেমিকের সঙ্গে জঙ্গলের তাঁবুতে শ্রুতি, গান ধরলেন পর্দার 'নোয়া'

অভিনয়ের সঙ্গে চুটিয়ে চালাচ্ছেন প্রেম পর্বও।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 12, 2021, 02:10 PM IST
পরিচালক প্রেমিকের সঙ্গে জঙ্গলের তাঁবুতে শ্রুতি, গান ধরলেন পর্দার 'নোয়া'

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগের ঘটনা গায়ের রং নিয়ে নেটদুনিয়ায় অশালীন আক্রমণের শিকার হয়েছিলেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। বিষয়টি নিয়ে কলকাতা পুলিসের সাইবার সেলে অভিযোগ জানিয়ে সফল হয়েছেন অভিনেত্রী। তাঁর অভিযোগের ভিত্তিতে মামলাও দায়ের করে লালবাজার। তবে সোশ্যালে যতই আক্রমণ হোক না কেন অভিনেত্রী হিসাবে নিজের দক্ষতা প্রমাণ করেছেন শ্রুতি(Shruti Das)। অভিনয়ের সঙ্গে চুটিয়ে চালাচ্ছেন প্রেম পর্বও।

সম্প্রতি পরিচালক বয়ফ্রেন্ড স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)এর সঙ্গে বেড়াতে গিয়েছিলেন শ্রুতি (Shruti Das)। সেখানেই তাঁবুতে বসে বয়ফ্রেন্ডের সঙ্গে গান ধরেছিলে অভিনেত্রী। সঙ্গে দেখা গেল আরও একজনকে। তারই দুটি ভিডিয়ো শ্রুতি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যেখানে শ্রুতির গলায় শোনা গেল, সোনু নিগমের সেই জনপ্রিয় গান, 'তেরা মিলনা পলদো পল কা', শোনা গেল অনুপম রায়ের 'ম্যায় ওয়হা যা চুকা হুঁ' গানটি। চলুন আপনারাও শুনে নিন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shruti Das (@shrutidas_real)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shruti Das (@shrutidas_real)

কিন্তু কোথায় কবে বেড়াতে গিয়েছিলেন শ্রুতি দাস (Shruti Das)? সেকথা অবশ্য সোশ্যাল মিডিয়ায় উল্লেখ করেননি অভিনেত্রী? তবে তাঁকে ফোন করে জানা গেল, জায়গাটা বেশিদূরে নয়, কলকাতার কাছেই।  শ্রুতি জানালেন, তাঁরা দু-সপ্তাহ আগে দক্ষিণ ২৪ পরগনায় শামুকপোতার 'জাঙ্গল টেন্ট' গিয়েছিলেন সময় কাটাতে। তবে তিনি আর বয়ফ্রেন্ড স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar) একা নন, সঙ্গে গিয়েছিলেন আরও কিছু বন্ধু-বান্ধব এবং তাঁর পরিবারের সকলে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shruti Das (@shrutidas_real)

তবে শ্রুতি আরও জানান, এই মুহূর্তে তাঁর জ্বর হয়েছে। তিনি অসুস্থ, তাই আপাতত বাড়িতেই আছেন। জানা যায়, 'ত্রিনয়নী'র সেটেই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেমে পড়েন শ্রুতি (Shruti Das)। ১৪ বছরের বড় পরিচালকের সঙ্গে অভিনেত্রীর প্রেম খানিকটা সিনেমার গল্পের মতোই। প্রথমে নাকি অভিনেত্রীকে পছন্দ ছিল না স্বর্ণেন্দুর। তারপর শ্রুতিই তাঁকে প্রেম নিবেদন করেন। মন গলে  পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারেরও। আপাতত শ্রুতি ও স্বর্ণেন্দুর সম্পর্ক মেনে নিয়েছে তাঁদের পরিবারও।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.