TV Serial: প্রথমদিনেই বন্ধ ধারাবাহিকের শ্যুটিং, মঙ্গলবার ফেডারেশনের সঙ্গে মিটিংয়ে চ্যানেল কর্তৃপক্ষ...

Geeta LLB Remake: বাংলা টেলিভিশনে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গীতা এল এল বি। এবার সেই ধারাবাহিক হিন্দিতে রিমেক হচ্ছে কিন্তু প্রথমদিনের শ্যুটিংয়েই দেখা গেল বিপত্তি। বন্ধই হল গেল শ্যুট। কেন এই বিপর্যয়?

Updated By: Jul 9, 2024, 02:28 PM IST
TV Serial: প্রথমদিনেই বন্ধ ধারাবাহিকের শ্যুটিং, মঙ্গলবার ফেডারেশনের সঙ্গে মিটিংয়ে চ্যানেল কর্তৃপক্ষ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার থেকে শুরু হয়েছিল জনপ্রিয় ধারাবাহিক গীতা এল এল বি-র হিন্দি রিমেকের শ্যুটিং। কিন্তু শ্যুটিং শুরুর প্রথম দিনেই ফেডারেশনের নির্দেশে আচমকা দুপুর বেলা বন্ধ হয়ে যায় শ্যুটিং। এই ঘটনায় তোলপাড় টেলিপাড়া। এই ধারাবাহিকের প্রযোজক-পরিচালক স্নেহাশিস চক্রবর্তী। হঠাৎ কেন শ্যুটিং বন্ধের নির্দেশ দিল ফেডারেশন, তা নিয়েই শুরু হয় জল্পনা। অবশেষে এই বিষয়ে মুখ খুলেছেন স্বরূপ বিশ্বাস। 

আরও পড়ুন- Usha Uthup Husband Passes Away: ৫ দশকের দাম্পত্যে ইতি! চোখের পলকে স্বামীকে হারালেন ঊষা উথ্থুপ...

জানা যায় যে আসলে স্নেহাশিস চক্রবর্তীর সঙ্গে কোনও সংঘাত নেই ফেডারেশন। সমস্যা তৈরি হয়েছে চ্যানেলের তরফ থেকে। মঙ্গলবার এই বিষয়ে স্বরূপ বিশ্বাস বলেন যে বর্তমানে বাংলা জিইসি-র আওতায় যেসব চ্যানেল পুরনো,নতুন ধারাবাহিক সম্প্রচারের আগেই ওটিটি প্ল্যাটফর্মে দেখিয়ে দিচ্ছে এতে চ্যানেল কর্তৃপক্ষ লাভবান হলেও মার খাচ্ছে টেলিপাড়ার টেকনিশিয়ানরা। তাই কোনও ধারাবাহিক আগে ওটিটিতে না দেখানোর নির্দেশ জানিয়ে ফেডারেশন বাংলা চ্যানেলগুলোকে চিঠি দিয়েছিল। 

স্বরূপ বিশ্বাসের কথা অনুযায়ী, এই বিষয়ে অন্যান্য চ্যানেল ফেডারেশনের সঙ্গে আলোচনা করলেও স্টার জলসা করেনি। তাই নতুন ধারাবাহিকের শ্যুটিং শুরু হতেই এই পদক্ষেপ করেছে ফেডারেশন। জানা যায় যে এই ঘটনার পর মঙ্গলবার অর্থাৎ আজ সন্ধে সাতটায় চ্যানেল কর্তৃপক্ষ ফেডারেশনের সঙ্গে আলোচনায় বসার আর্জি জানিয়েছেন। চ্যানেল কর্তৃপক্ষ নতুন হিন্দি ধারাবাহিকটি ওটিটিতে দেখাবেন না, এই কথা লিখিত ভাবে জানালেই তিনি রাতারাতি শুটিং শুরুর অনুমতি দেবেন।

আরও পড়ুন- Aryan Khan Viral Video: প্রেমে মত্ত আরিয়ান! পার্টিতে শাহরুখপুত্রের বক্ষলগ্না 'রহস্যময়ী', ভাইরাল ভিডিয়ো

শ্যুটিং বন্ধের পিছনে স্টার জলসাকেই দায়ী করে স্বরূপ বিশ্বাস বলেন যে এই বিষয়ে আলোচনার জন্য চ্যানেলের সঙ্গে যোগাযোগ করা হলেও তারা সাড়া দেয়নি। তিনি বলেন, 'যদি বাকি চ্যানেলের মত নিয়ম তাঁরা মানতেন এই সিদ্ধান্ত নেওয়ার কোনও প্রয়োজন ছিল না। চ্যানেল আর ওটিটির জন্য আলাদা নিয়মের সঙ্গে আলাদা মূল্যও নির্ধারিত রয়েছে। তাই দুটো একসঙ্গে চলতে থাকলে ক্ষতি হচ্ছে। এই নিয়ম অবশ্যই মানতে হবে।' পাশাপাশি তিনি জানিয়ে দেন যে স্নেহাশিস চক্রবর্তীর সঙ্গে তাঁর ভালো সম্পর্ক। তাহলে কি শীঘ্রই ফের শ্যুটিং শুরু হবে, তা জানা যাবে মিটিংয়ের পর। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.