TV Actress Sanghasree Sinha : সিরিয়ালের দজ্জাল কাকিমা হঠাৎই ভীষণ বোল্ড, নগ্নপাঠে চমকাল নেটপাড়া

একসময় 'ক্রস কানেকশন', 'লে ছক্কা', 'শান্তিলাল ও প্রজাপতি রহস্য'-র মতো ছবিতে চরিত্রাভিনেতা হিসাবে কাজ করেছেন। তবে এই মুহূর্তে টেলিপর্দার পরিচিত মুখ সঙ্ঘশ্রী সিনহা। 'কি করে বলব তোমায়', 'নবাব নন্দিনী', 'ফেলনা'র মতো ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। বহু ধারাবাহিকে খল চরিত্রে অভিনয়ের দৌলতে টেলি দর্শকদের কাছে এখন বেশ পরিচিতি মুখ সঙ্ঘশ্রী। এই মুহূর্তে 'নবাব নন্দিনী' ধারাবাহিকে নন্দিনীর দজ্জাল কাকিমা হিসাবেই তাঁকে দর্শক চেনেন। তবে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল টেলিপর্দার 'কাকিমা'। সৌজন্যে বোল্ড ফটোশ্যুট।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 7, 2022, 05:13 PM IST
TV Actress Sanghasree Sinha : সিরিয়ালের দজ্জাল কাকিমা হঠাৎই ভীষণ বোল্ড, নগ্নপাঠে চমকাল নেটপাড়া

TV Actor, Sanghasree Sinha, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : একসময় 'ক্রস কানেকশন', 'লে ছক্কা', 'শান্তিলাল ও প্রজাপতি রহস্য'-র মতো ছবিতে চরিত্রাভিনেতা হিসাবে কাজ করেছেন। তবে এই মুহূর্তে টেলিপর্দার পরিচিত মুখ সঙ্ঘশ্রী সিনহা। 'কি করে বলব তোমায়', 'নবাব নন্দিনী', 'ফেলনা'র মতো ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। বহু ধারাবাহিকে খল চরিত্রে অভিনয়ের দৌলতে টেলি দর্শকদের কাছে এখন বেশ পরিচিতি মুখ সঙ্ঘশ্রী। এই মুহূর্তে 'নবাব নন্দিনী' ধারাবাহিকে নন্দিনীর দজ্জাল কাকিমা হিসাবেই তাঁকে দর্শক চেনেন। তবে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল টেলিপর্দার 'কাকিমা'। সৌজন্যে বোল্ড ফটোশ্যুট।

অভিনেত্রী সঙ্ঘশ্রী সিনহা যে ছবি পোস্ট করেছেন, তাতে তাঁকে কালো ব্রা-এর উপর সাদা শার্টে দেখা গিয়েছে। শার্টের বোতামগুলি খোলাই রেখেছেন অভিনেত্রী। স্পষ্ট দেখা যাচ্ছে সঙ্ঘশ্রীর বক্ষ বিভাজিকা। ছবির ক্য়াপশানে অভিনেত্রী লিখেছেন, 'প্রতিদিন যেন ম্যারম্যারে না হয়'। আরও একটি ক্যাপশানে লিখেছেন, 'ভাই এটা বাস্তব নয়, এটা পরাবাস্তব'। আরও একটি ছবিতে কালো ব্রা পরে খোলা পিঠের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেই ছবির ক্যাপশান, 'সৌন্দর্য সেই মুহূর্তে তৈরি হয়, যখন তুমি শুধুই তোমার'। আর সেকারণেই এই মূহূর্তে সোশ্যাল মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি। 

আরও পড়ুন-বক্স অফিসে RRR, ভুলভুলাইয়া ২-কে শুইয়ে দিল রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'

আর পড়ুন-অভিনয়ে পা, বলিউডে ডেবিউ করছেন সুস্মিতার প্রাক্তন রোহমান

সংঙ্ঘশ্রী-র পোস্ট করা এই ছবি নিয়ে চর্চা চলছেই। সমালোচকের অভাব নেই, তাই কিছু নেটিজেন অভিনেত্রীর এমন ছবি দেখে খুব স্বাভাবিকভাবেই ভ্রু কুঁচকেছেন। এর আগেও মোটা হওয়ার কারণে বহুবার ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছে সঙ্ঘশ্রী সিনহাকে। এমনকি ইন্ডাস্ট্রির অন্দরেও বডি শেমিংয়ের মুখে পড়তে হয় তাঁকে। আর একথা নিজেই বহু সাক্ষাৎকারে নিজেই স্বীকার করেছেন অভিনেত্রী। তবে এও জানিয়েছিলেন, শরীর নিয়ে কোনও ছুৎমার্গ নেই তাঁর। অভিনেত্রীর কথায়, শুধুমাত্র মোটা হওয়ার কারণেই বহু চরিত্র থেকে বাদ পড়েছেন তিনি। তাঁর থেকে বয়সে বড় বহু অভিনেত্রীই এখন নায়িকার ভূমিকায় অভিনয় করছেন, আর সেটা শুধুমাত্র ওঁরা তন্বী বলে। মোটাদের নায়িকা হিসাবে কেউই মেনে নেন না, তাঁরা শুধুই কমেডির জন্য। 

প্রসঙ্গত, সাম্প্রতিক মুক্তি পাওয়া স্বস্তিকা মুখোপাধ্যায়ের 'শ্রীমতি' ছবিতে অভিনয় করেছেন সংঙ্ঘশ্রী সিনহা। আবার আবীর চট্টোপাধ্যায় এবং ঋতাভরী অভিনীত 'ফাটাফাটি' ছবিতেও দেখা যাবে তাঁকে। 

.