মাদকাণ্ডে সারা, রকুলদের নাম নিয়েছেন রিয়া, সোশ্যালে চলছে মজা-মশকরা

  সারা, রকুল প্রীত সিংদের নিয়ে ইন্টারনেট দুনিয়া ঘুরে বেড়াচ্ছে হাজারো মিম।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 13, 2020, 05:11 PM IST
মাদকাণ্ডে সারা, রকুলদের নাম নিয়েছেন রিয়া, সোশ্যালে চলছে মজা-মশকরা

নিজস্ব প্রতিবেদন :  নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরায় সারা আলি খান, রকুলপ্রীত সিংদের নাম নিয়েছেন রিয়া চক্রবর্তী। মাদককাণ্ডে সারা, রকুলপ্রীত সিংদের নাম জড়ানো পর সোশ্যাল মিডিয়ায় তাঁদের নিয়ে চলছে জোর চর্চা। ইন্টারনেট দুনিয়া ঘুরে বেড়াচ্ছে হাজারো মিম।

সারা, রকুলদের সঙ্গে রিয়ার পুরনো ছবি খুঁজে বের করে মশকরা করতেও ছাড়ছেন না নেটিজেনরা। এক নেটিজেন সারা, রকুল, রিয়ার একসঙ্গে বেশকয়েকটা ছবি দিয়ে লিখেছেন, ''আপনারা চাইলেই সারা-রিয়া, রকুল-রিয়া, সিমন-রিয়াদের ছবি পেয়ে যাবেন, তবে কোথাও এই ৪ জনের সঙ্গে সুশান্তের ছবি পাবেন না''। প্রসঙ্গত, রিয়া NCB-কে জানিয়েছেন, ''সারা, রকুলপ্রীত, সুশান্ত আর আমি মাঝে মধ্যেই একসঙ্গে বসে মাদক সেবন করতাম।'' সেপ্রসঙ্গেই যে এই ব্যক্তি একথা বলেছেন, তা বেশ বোঝা যায়।

আরও পড়ুন-''নীরব কেন? মুম্বই কি শুধু টাকা রোজগারের জায়গা?'' সঞ্জয় রাউতের নিশানায় এবার অক্ষয়

এক নেট নাগরিক সারার আজব ছবি দিয়ে লিখেছেন, ''বেশি ড্রাগ নেওয়ার পর সারার অবস্থা...'' একটি ফটোশপ করা ছবিতে দেখা যাচ্ছে রকুলপ্রীত বাইক চালিয়ে সারা ও সিমনকে নিয়ে যাচ্ছেন, তাতে লেখা হয়েছে, ''জানেন নিশ্চয় এনারা কোথায় যাচ্ছেন?''। আন্দাজ করা যায়, NCB- সারা, রকুল, সিমনদের ডাকতে পারে এই খবরটি শোনার পরই এই মিম বানানো হয়েছে।

এখানেই শেষ নয়, সারা, রকুল, সিমন, রিয়াদের নিয়ে আরও অনেক মিম-ই ঘুরে বেড়াচ্ছে।

সূত্রের খবর, NCB জেরায় মাদককাণ্ডে রিয়া চক্রবর্তী সারা আলি খান, রকুলপ্রীত সিং, সিমন খাম্বাট্টা ছাড়াও 'দিল বেচারা'র পরিচালক মকেশ ছাবরা, সুশান্তের প্রাক্তন ম্যানেজার রোহিনী আইয়ারের নাম নিয়েছেন। এখানেই শেষ নয়, রিয়া দাবি করেছেন ৮০ শতাংশ বলি তারকাই মাদকাসক্ত। রিয়া প্রায় ২৫ জন বলি অভিনেতার নাম করেছেন বলে খবর। 

আরও পড়ুন-সুশান্তের স্বপ্ন পূরণ করতে নিজের ফ্ল্যাটের টেরেসেই গাছ লাগালেন অঙ্কিতা