লতা মঙ্গেশকরের 'লগ যা গলে' গাইল ছোট্ট মেয়ে, ভাইরাল হল ভিডিয়ো

ইনস্টাগ্রাম থেকে ইউটিউব, সব জায়গাতেই ভাইরাল হতে শুরু করেছে ওই খুদের গান

Updated By: Dec 3, 2019, 01:14 PM IST
লতা মঙ্গেশকরের 'লগ যা গলে' গাইল ছোট্ট মেয়ে, ভাইরাল হল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : বয়স বছর দুইয়ের বেশি নয়। এই বয়সেই ছোট্ট মেয়ের গলায় শোনা গেল লতা মঙ্গেশকরের গান 'লগ যা গলে'। ইনস্টাগ্রামে ওই খুদের গান প্রকাশ হওয়ার পরপরই হু হু করে তা ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই বছর দুইয়ের ওই খুদের গাওয়া গানে ১২১ লাইক পড়ে গিয়েছে ইনস্টাগ্রামে। পাশাপাশি ইউটিউবে ভিউ হয়েছে ৮,১০০ বার। যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন  : ধর্ষক 'রাক্ষস'-দের বিরুদ্ধে লড়তে হবে একযোগে, হায়দরাবাদ গণধর্ষণ নিয়ে ফুঁসে উঠলেন সলমন

১৯৬৪ সালে মুক্তি পাওয়া সিনেমা ও কউন থি-র লগ যা গলে গাইতে শোনা যায় এক খুদেকে। ১ ডিসেম্বর ওই গান প্রকাশ্যে আসার পরই নেটিজেনদের যেন হুমড়ি খেয়ে পড়েন তা শোনার জন্য। এরপরই সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় বছর দুইয়ের ওই শিশুর গান।
শুনে নিন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বছর দুইয়ের ওই শিশুর গান সোনার পর অনেকেই তাকে সুপার ট্যালেন্টেড বলে সম্মোধন করতে শুরু করেছেন। কেউ কেউ আবার তার প্রতি ভালবাসা ব্যক্ত করতেও শুরু করেন। সবকিছু মিলিয়ে ২ বছরের ওই শিশুর গলায় লতাজির গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন : গান গাইতে গিয়ে কথা হারালেন, ভুল ইংরেজি বলে ফের সমালোচনার মুখে রানু মণ্ডল
সম্প্রতি রানাঘাট স্টেশনে বসে এক প্যার কা নগমা গেয়ে রাতারাতি ইন্টারনেট জুড়ে সেনসেশন তৈরি করে দেন রানু মণ্ডল। লতাজির গান রানু মণ্ডলের গলায় শুনে, তাঁকে নিজের পরবর্তী সিনেমা হ্যাপি হার্ডি এবং হিরের জন্য মনোনীত করেন হিমেশ রেশমিয়া। ওই সিনেমার জন্য রানু মণ্ডলকে দিয়ে পরপর দুটি গানও রেকর্ড করান হিমেশ রেশমিয়া। শুধু তাই নয়, হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ড করার পর দুর্গা পুজোর সময় একটি পুজো কমিটির হয়ে তাদের থিম সং-ও গাইতে শোনা যায় রানু মণ্ডলকে।