Urfi Javed: শরীরের প্রতি অবহেলা! হাসপাতালে ভর্তি উর্ফি জাভেদ

Urfi Javed: সূত্রের খবর, উর্ফি জাভেদ গত দুই-তিন দিন ধরে বমি করছেন এবং তাঁর খুবই জ্বর ছিল, প্রায় ১০৩-১০৪ ডিগ্রি, তারপরে তিনি একটি হাসপাতালে ভর্তি হন। কিন্তু কী কারণে এত জ্বর তা জানা যায়নি। ইতিমধ্যেই রক্ত পরীক্ষা সহ বেশ কয়েকধরনের পরীক্ষা হয়েছে উর্ফির।

Updated By: Aug 7, 2022, 12:07 PM IST
Urfi Javed: শরীরের প্রতি অবহেলা! হাসপাতালে ভর্তি উর্ফি জাভেদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভালো নেই উর্ফি জাভেদ (Urfi Javed)। হঠাৎ কী হল উর্ফির? বিগ বস ওটিটি খ্যাত এই অভিনেত্রী যাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় তাঁর ফ্যাশনেবল ছবি, সম্প্রতি হাসপাতালের বিছানা থেকে নিজের একটি ছবি শেয়ার করেছেন তিনি৷ অভিনেত্রী জানিয়েছেন যে তিনি ক্রমাগত তাঁর শরীর ও স্বাস্থ্যের প্রতি অবহেলা করেছেন। তারজন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাঁকে। কী এমন হল তাঁর, উদ্বিগ্ন অনুরাগীরা। উর্ফি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে হাসপাতালের খাবার খাওয়ার একটি ছবি শেয়ার করেছেন। তাঁর মুখের অভিব্যক্তি দেখে মনে হচ্ছে সে খাবার একেবারেই না পসন্দ তাঁর। উর্ফি বলেছিলেন যে তিনি তার স্বাস্থ্যকে উপেক্ষা করতে থাকেন এবং তার জেরেই তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। তিনি লিখেছেন, ‘আমি এখানে থাকাকালীন অনেক বেশি সময় পেয়েছি। হ্যাঁ, এটাই ঘটেছে, আমি আমার স্বাস্থ্যকে উপেক্ষা করেছি এবং এখন...’। সূত্রের খবর, উর্ফি জাভেদ গত দুই-তিন দিন ধরে বমি করছেন এবং তাঁর খুবই জ্বর ছিল, প্রায় ১০৩-১০৪ ডিগ্রি, তারপরে তিনি একটি হাসপাতালে ভর্তি হন। কিন্তু কী কারণে এত জ্বর তা জানা যায়নি। ইতিমধ্যেই রক্ত পরীক্ষা সহ বেশ কয়েকধরনের পরীক্ষা হয়েছে উর্ফির।

আরও পড়ুন:Urfi Javed: সকালে বিবস্ত্র, বিকালে নয়া বোমা ফাটালেন উর্ফি

সম্প্রতি খবরের শিরোনামে উঠে আসে উর্ফি ও চাহাত খান্নার সংঘাত। উর্ফি সবসময় তাঁর পোশাক ও মজাদার কথার জন্য খবরে থাকেন। সম্প্রতি, তার ফ্যাশন সেন্সের জন্য ইন্সটাগ্রামে মেনশন করে কটূক্তি করেন চাহাত খান্না। উর্ফিও তোপ দাগেন চাহাত খান্নার বিরুদ্ধে। তাঁর পোশাক সম্পর্কে 'কষ্ট' এবং 'সস্তা' ফ্যাশন মন্তব্য করার জন্য তাঁর নিন্দা করেন। চাহাত সোশ্যাল মিডিয়ায় উর্ফিকে ফ্যাশন আউটিংয়ের ডাক দেন। তিনি একটি সাম্প্রতিক আউটিংয়ে হলুদ দোপাট্টা পোশাক পরা উর্ফির ছবির একটি কোলাজ শেয়ার করে মন্তব্য করেছেন। পরে উর্ফি চাহাতকে 'ভন্ড' বলে মন্তব্য করেন।

আরও পড়ুন: Watch: বিস্ফোরক ভিডিয়ো! ‘আর কত নামবেন উর্ফি?’

চাহাত তার ইনস্টাগ্রাম স্টোরিতে উর্ফির ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন ‘কে এটা পরে? এবং রাস্তায়? আমি বলতে চাই যে কেউ তাদের পোশাক খুলে ফেলবে এবং মিডিয়া তাদের সেলিব্রেটি করে দেবে? ভারতীয় মিডিয়া কি এতই দুর্বল? এই সস্তা প্রচার এবং মিডিয়া কেনা সহজ, এটি সস্তা শো আপনি আমাদের প্রজন্মের কাছে প্রচার করছেন। যে কেউ স্পটিংয়ের জন্য অর্থ প্রদান করবে এবং কিছু করবে বা এমনকি নগ্ন হয়ে যাবে এবং আপনি বহন করবেন? এটি অত্যন্ত দুঃখজনক! ঈশ্বর আপনাকে কিছু বুদ্ধি দিয়ে আশীর্বাদ করুন’।

উর্ফি, স্ক্রিনশটের একটি সিরিজে, চাহাতকে বলে, ‘অন্তত আমি ফলোয়ার কিনি না! এছাড়াও আপনি যদি আপনার হোমওয়ার্ক করেন, আমি সেখানে একটি সাক্ষাত্কারের জন্য ছিলাম, আমি একটি সাক্ষাত্কারের জন্য পোশাক পরেছিলাম যে বিষয়ে আপনার মাথা ঘামানোর দরকার নেই, আপনি শুধু ঈর্ষান্বিত যে প্যাপস দেওয়ার পরেও তারা আপনাকে কভার করছে না। চাহাত খান্না এছাড়াও এই পৃথিবীতে যে কেউ যা কিছু করে তা আপনার জন্য নয়, আপনি কেন রণবীর সিংয়ের জন্য স্টোরি আপলোড করেন? আপনার ভণ্ডামি দেখছে সবাই। দেখুন আমি আপনার দুবার ডিভোর্সের জন্য আপনাকে জাজ করিনি, কম বয়সী পুরুষদের সাথে ডেটিং করছেন তাও সেবিষয়ে বলিনি, তাহলে আমায় জাজ করছেন কেন?”

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.