Urvashi Rautela: পাঁচ বছর পর ফের Miss Universe-এর মঞ্চে উর্বশী রওতেলা!

নয়া অবতারে দেখা যাবে নায়িকাকে

Updated By: Dec 7, 2021, 11:16 AM IST
Urvashi Rautela: পাঁচ বছর পর ফের Miss Universe-এর মঞ্চে উর্বশী রওতেলা!
ঊর্বশী রৌতেলা । চিত্র: ইন্সটাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: অভিনেতা এবং মডেল  উর্বশী রওতেলা (Urvashi Rautela) ইজরায়েলের (Israel) ইলাতে (Eilat) অনুষ্ঠিত হতে চলা, মিস ইউনিভার্স ২০২১ (Miss Universe 2021) প্রতিযোগিতার বিচারকের আসনে বসবেন।

মিস ইউনিভার্সের ৭০তম আসর অনুষ্ঠিত হবে ১২ ডিসেম্বর। 

 

উর্বশী, মিস ইউনিভার্স ২০১৫ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন। তিনি জানিয়েছেন, "ইসরায়েলের ইলাতে মিস ইউনিভার্স ২০২১ প্রতিযোগিতার অংশ হতে পেরে আমি সত্যিই সম্মানিত। নিজেদের উপর আস্থা রেখে এবং তাদের আকাঙ্খা পূরণের জন্য কঠোর পরিশ্রম করে, বিশ্বের এই সব অসাধারন মহিলারা মিস ইউনিভার্স অর্গানাইজেশনের নীতিগুলির প্রতিনিধিত্ব করছে, এবং আমি এই মহান গ্লোবাল প্ল্যাটফর্মে তাদের সকলের সাথে এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠানটির অভিজ্ঞতা সঞ্চয়ের জন্য অপেক্ষা করছি।"

আরও পড়ুন: Jacqueline Fernandez: ফের জেরার মুখে নায়িকা, বৃহস্পতিবার জ্যাকলিনকে তলব ED-র

এরপরে উর্বশী এই বছরের প্রতিযোগিতার ফোকাস কী হবে তা সকলকে জানিয়েছেন।

 

তিনি আরও জানিয়েছেন, "এই বছরের মিস ইউনিভার্স প্রতিযোগিতা, প্রতিযোগী এবং তাদের দেশগুলির জলবায়ু পরিবর্তনের পাশাপাশি সামাজিক এবং বিশ্বের অন্যান্য সমস্যার প্রতি বিশেষ মনোযোগ দেবে।" 

এই বছর চণ্ডীগড়ের (Chandigarh) মডেল এবং অভিনেতা হরনাজ সান্ধু (Harnaaz Sandhu) এই আন্তর্জাতিক প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App