বদ্রীনাথ কি দুলহানিয়ার বক্স অফিস রিপোর্ট জানুন

গত ১০ মার্চ মুক্তি পেয়েছিল বদ্রীনাথ কি দুলহানিয়া। বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাট জুটির এই নিয়ে তৃতীয় সিনেমা। এবং, সিনেমা রিলিজের দুই সপ্তাহের মাথায় বক্স অফিসের যে হিসেব পাওয়া যাচ্ছে, তাতে বোঝাই যাচ্ছে যে, নতুন প্রজন্মের এই জুটিকে বেশ ভালোই পছন্দ করছেন দর্শকরা। কারণ, ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ জানিয়েছেন যে, ইতিমধ্যে ৯২ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে বদ্রীনাথ কি দুলহানিয়া।

Updated By: Mar 20, 2017, 04:37 PM IST
বদ্রীনাথ কি দুলহানিয়ার বক্স অফিস রিপোর্ট জানুন

ওয়েব ডেস্ক: গত ১০ মার্চ মুক্তি পেয়েছিল বদ্রীনাথ কি দুলহানিয়া। বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাট জুটির এই নিয়ে তৃতীয় সিনেমা। এবং, সিনেমা রিলিজের দুই সপ্তাহের মাথায় বক্স অফিসের যে হিসেব পাওয়া যাচ্ছে, তাতে বোঝাই যাচ্ছে যে, নতুন প্রজন্মের এই জুটিকে বেশ ভালোই পছন্দ করছেন দর্শকরা। কারণ, ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ জানিয়েছেন যে, ইতিমধ্যে ৯২ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে বদ্রীনাথ কি দুলহানিয়া।

আরও পড়ুন মাত্র ৯৬ ঘণ্টায় একের পর এক রেকর্ড বাহুবলী ২-এর ট্রেলরের

মানে, বরুণ এবং আলিয়া অভিনীত সিনেমাও এখন একোশা কোটির ক্লাবে ঢুকে পড়ার দোরগোড়ায়। প্রসঙ্গত, এর আগে স্টুডেন্ট অফ দ্য ইয়ার, হাম্পটি শর্মা কি দুলহানিয়াতে বরুণ এবং আলিয়া একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। বদ্রীনাথের সাফল্য এই জুটিকে নিশ্চয়ই আরও এগিয়ে দেবে সাফল্যের পথে।

আরও পড়ুন  জাস্টিন বিবেরকে মুম্বই ঘুরিয়ে দেখাবেন জ্যাকলিন ফার্নান্ডেজ

.