'রাজ কাপুর লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড' পাচ্ছেন ধর্মেন্দ্র

রাজ কাপুর লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পাচ্ছেন কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র। মহারাষ্ট্র সরকারের তরফে এই পুরস্কার প্রবীণ এই অভিনেতাকে। মহারাষ্ট্রের শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী বিনোদ তৌরে একথা নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেন এবং এই পুরস্কারের জন্য ধর্মেন্দ্রকে অভিবাদন জানান। 

Updated By: Apr 16, 2018, 10:42 PM IST
'রাজ কাপুর লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড' পাচ্ছেন ধর্মেন্দ্র

নিজস্ব প্রতিবেদন : রাজ কাপুর লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পাচ্ছেন কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র। মহারাষ্ট্র সরকারের তরফে এই পুরস্কার প্রবীণ এই অভিনেতাকে। মহারাষ্ট্রের শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী বিনোদ তৌরে একথা নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেন এবং এই পুরস্কারের জন্য ধর্মেন্দ্রকে অভিবাদন জানান। 

তবে শুধু ধর্মেন্দ্রই নন এই পুরস্কার দেওয়া হচ্ছে সিনেমা নির্মাতা রাজকুমার হিরানিকেও। বলিউডের এই দুই তারকা ছাড়াও পুরস্কার পাচ্ছে আরও এক মারাঠি অভিনেতা। অভিনেতা বিজয় চৌহানের হাতে ভি শান্তারাম লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যওয়ার্ড তুলে দেওয়া হবে। 

প্রসঙ্গত দীর্ঘদিন পর ফের বড় পর্দায় ফিরছেন কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র। 'ইয়ামলা পাগলা দিওয়ানা-২' ছবির মাধ্যমে ফের বড় পর্দায় আসতে চলেছেন তিনি। বর্তমানে এই কিংবদন্তি অভিনেতার বয়স হয়েছে ৮২ বছর।

.