হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অভিনেতা দীপঙ্কর দে

গত ১৬ জানুয়ারি অর্থাত্ বৃহস্পতিবার রাতে অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন দীপঙ্কর দে

Updated By: Jan 20, 2020, 11:44 PM IST
হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অভিনেতা দীপঙ্কর দে

নিজস্ব প্রতিবেদন: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে। সোমবার সন্ধে সাড়ে আটটা নাগাদ তাঁকে সল্টলেকের আমরি হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। পরের সপ্তাহের কোনও একদিন তিনি ফের পরীক্ষার জন্য হাসপাতালে আসতে পারেন। এমনটাই পরামর্শ দিয়েছেন তাঁর চিকিত্সক ডাঃ অংশুমান মুখোপাধ্যায়।

আরও পড়ুন-মোদী-শাহের সাম্রাজ্যে বিজেপি সভাপতি পদে 'বন্ধু' জেপি নাড্ডাই

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন দীপঙ্কর দে।  এদিন প্রথমে তাঁকে ICU-তে রাখা হলেও পরে সেখান থেকে সরিয়ে শনিবার তাঁকে জেনারেল বেডে দেওয়া হয়। শনিবার স্বাভাবিক খাওয়া দাওয়াও করেন তিনি।  তবে অভিনেতাকে কয়েকদিন পর্যবেক্ষণে রাখার কথা জানিয়েছিলেন চিকিত্সকরা।

আরও পড়ুন-আমরা সবাই নাগরিক, এই মাটিতে লিঞ্চিং হতে দেব না, উত্তরবঙ্গে মমতার হুঁশিয়ারি

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি অর্থাত্ বৃহস্পতিবার রাতে অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন দিপঙ্কর। দীর্ঘদিন ধরেই লিভ-ইন রিলেশনশিপে ছিলেন দীপঙ্কর দে (Deepankar De) ও দোলন রায় (Dolon Roy)। তবে এতদিন যে কোনও কারণেই হোক সাত পাকে বাঁধা পড়েননি তাঁরা। অবশেষে বৃহস্পতিবার তাঁরা তাঁদের এই সম্পর্ককে আইনি স্বীকৃতি দেন। আর বিয়ের ঠিক পরদিনই হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।