Vicky-Katrina: লহরি সেলিব্রেশনে ভি-ক্যাট, একে অপরকে জড়িয়ে খিলখিলিয়ে হেসে উঠলেন দম্পতি

সদ্যই বিয়ের একমাস হয়েছে ভিকি-ক্যাটরিনার

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jan 14, 2022, 07:22 PM IST
Vicky-Katrina: লহরি সেলিব্রেশনে ভি-ক্যাট, একে অপরকে জড়িয়ে খিলখিলিয়ে হেসে উঠলেন দম্পতি

নিজস্ব প্রতিবেদন: সদ্য একমাসে পা দিয়েছে ভিক্যাট জুটি। সোশ্যাল মিডিয়ায় এই কাপলের PDA দেখে চোখ জুড়িয়েছে অনুরাগীদের। আবারও একে অপরকে জড়িয়ে খিলখিলিয়ে হেসে উঠলেন তারকা দম্পতি। যেন সুখের সাগরে ভাসছেন ক্যাটরিনা-ভিকি (Vicky Kaushal)। প্রথম লহরি সেলিব্রেট করলেন দুজনে। সেই ছবি পোস্ট করলেন ভিকি। ক্যাটরিনার (Katrina Kaif) পরনে লাল সালোয়ার-কামিজ এবং কালো জ্যাকেট, ভিকি পরেছেন ওয়ান রঙের জিম ওয়্যার সঙ্গে শ্যাওলা রঙের জ্যাকেট। একে অপরকে জাপটে রয়েছেন দুজনে। খিলিখিলিয়ে হেসে উঠেছেন বলিউড লভ বার্ড।

আরও পড়ুন: Raj Chakraborty: ‘চটকে খেয়ে নেব’ করোনা মুক্ত হয়ে সন্তানকে বুকে জড়িয়ে আবেগপ্রবণ বাবা

এই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করে নায়ক শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীদের। বলিউডের মোস্ট কিউট কাপলকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরাও। একে অপরের যে ভালবাসা, শ্রদ্ধাই সবচেয়ে জরুরি তা বারবার জানান দিয়েছেন দুজনেই। পরেও পরতে পরতে সেই প্রমাণই রাখছেন এই তারকা দম্পতি। বড়দিনেও একে অপরকে জড়িয়ে ছবি পোস্ট করেন তাঁরা, সে ছবি ভাইরাল হতে খুব বেশি সময় লাগে নি। তাঁদের PDA বেশ উপভোগ করছেন অনুরাগীরা।

আরও পড়ুন: Akshay, Emraanর ‘সেলফি’, ভিডিয়ো পোস্ট করে ছবির ঘোষণা দুই তারকার

ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে জল্পনার শেষ ছিল না। সলমনের উপস্থিতি নিয়েও কম আলোচনা হয় নি। তবে ভুল ভাঙিয়েছিলেন সলমনের বোন অর্পিতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে বোনের বর আয়ুষ বলেছেন, “ক্যাটরিনার যেভাবে মনে হয়েছে সে তাঁর বিয়ের অনুষ্ঠান করেছে, সেটা বড় ব্যাপার না। ও আর ভিকি যাতে ভাল থাকে, খুশি থাকে, সেই দিকেই নজর দেওয়া প্রয়োজন।” যদিও তাঁরা দুজনেই যে বেশ খুশি আছেন তা আর বলার অপেক্ষা রাখে না। সোশ্যাল মিডিয়াতেই তা স্পষ্ট।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)