Abhishek-এর জন্মদিন, প্রাক্তন প্রেমিকার স্বামীর জন্মদিনে কী লিখলেন Vivek?

নিজস্ব প্রতিবেদন : ৫ ফেব্রুয়ারি, নিজের ৪৫ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন অভিষেক বচ্চন। জুনিয়র বচ্চনের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন কমবেশি বলিউডের সব তারকা। তবে নজর কেড়েছে অভিষেককে শুভেচ্ছা জানিয়ে বিবেক ওবেরয়-এর টুইট।

টুইটে অভিষেককে 'বন্ধু' বলে সম্বোধন করেছেন বিবেক। প্রাক্তন প্রেমিকার স্বামীকে বিবেকের শুভেচ্ছাবার্তা দেখে মশকরা করতে ছাড়েননি নেটিজেনরা। বিবেক লিখেছেন, ''শুভ জন্মদিন, জুনিয়র বচ্চন। এই দিনটি আনন্দের সঙ্গে উদযাপন করো। আমি তোমাকে একট জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি, বন্ধু।''

আরও পড়ুন-Darjeeling-এ হিন্দি ছবি Salt-র শ্যুটিংয়ে Rituparna Sengupta

যদিও এই প্রথম নয়, বিবেক অবশ্য এই প্রথম নয়, এর আগেও বিভিন্ন অনুষ্ঠানে ঐশ্বর্য ও বচ্চন পরিবারকে শুভেচ্ছা জানিয়েছেন। লকডাউনের মধ্যে ঐশ্বর্যে করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছিলেন বিবেক। যা নিয়ে নেটিজেনরা কিছু কম মশকরা করেননি। পরে অবশ্য বিবেক গোটা বচ্চন পরিবারেরই আরোগ্য কামনা করেন।

প্রসঙ্গত, সলমনের সলমনের সঙ্গে বিচ্ছেদের ঠিক পরপরই বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বর্যর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তাঁরা দুজনে বেশকিছু ছবিতে কাজও করেছিলেন। তবে তাঁদের সম্পর্ক বেশিদিন টেকেনি। প্রসঙ্গত একবার সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করে বিতর্কে জড়িয়েছিলেন বিবেক। যে মিমে সলমন-ঐশ্বর্যর ছবিকে ওপিনিয়ন পোল, বিবেক-ঐশ্বর্যর ছবিকে এগজিট পোল ও আরাধ্যা-অভিষেক-ঐশ্বর্যার ছবিকে ফলাফল বলে দেখানো হয়। এটা নিয়ে বিতর্ক তৈরি হওয়ার পর অবশ্য তিনি ক্ষমাও চান।

আরও পড়ুন-ব্যাটে Suniel Shetty-র ছেলে অহন, বল হাতে মাঠে Shah Rukh পুত্র আরিয়ান

English Title: 
Vivek Oberoi wishes Abhishek Bachchan: 'Wish you a fabulous birthday, my friend'
News Source: 
Home Title: 

Abhishek-এর জন্মদিন, প্রাক্তন প্রেমিকার স্বামীর জন্মদিনে কী লিখলেন Vivek?

Abhishek-এর জন্মদিন, প্রাক্তন প্রেমিকার স্বামীর জন্মদিনে কী লিখলেন Vivek?
Yes
Is Blog?: 
No