''১ লক্ষেরও বেশি ভোটে জিতবেন'', আত্মবিশ্বাসী BJP প্রার্থী Hiran

 পশ্চিমবঙ্গে পরিবর্তন আসতে চলেছে খড়গপুর সদর থেকেই, বললেন আত্মবিশ্বাসী হিরণ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 1, 2021, 01:58 PM IST
''১ লক্ষেরও বেশি ভোটে জিতবেন'', আত্মবিশ্বাসী BJP প্রার্থী Hiran

নিজস্ব প্রতিবেদন: ভোটের দিন সকালে দুর্গা মন্দিরে পুজো দিয়ে দিন শুরু করলেন খড়গপুর সদরের বিজেপি প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার প্রচুর বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়েই পুজো দিলেন অভিনেতা। পশ্চিমবঙ্গে পরিবর্তন আসতে চলেছে খড়গপুর সদর থেকেই, বললেন আত্মবিশ্বাসী হিরণ।

এদিন বিভিন্ন স্পর্শকাতর বুথ ঘুরে দেখেন হিরণ। শান্তিতে যাতে সকলে ভোট দিতে পারেন, কাউকে ভয় না পেয়ে নিজের মত পেশ করতে পারেন, সেই আশ্বাসই দিতে দেখা গেল হিরণকে। হিরণের কথায়, ''এক লক্ষ ভোটে জেতার পরিকল্পনা রয়েছে। আগের বার ভোট দিতে দেওয়া হয় নি। ভোট লুট হয়েছিল। খড়গপুর সদর ঐতিহাসিক জায়গা। এখানকার সমস্ত মানুষ বহু বছর ধরে বিজেপিকে সমর্থন করে এসেছেন। এখান থেকেই পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টি এসেছে। সরকারের গুণ্ডারা তখন ভোট লুট করত। পুলিসও সাহায্য করত, এবার সেটা হতে দেওয়া হবে না।''

ভোটের আগের দিন রাত থেকে ইলেকট্রিসিটি বন্ধ করে টাকা লেনদেন চলেছে বলে অভিযোগ করেন হিরণ। প্যান্ডেল করে মাংস-ভাত খাইয়ে, ভোট পাওয়ার চেষ্টা করছে বিরোধী দল, বাড়ি থেকে না বেরোনোর অনুরোধ করেও টাকা দেওয়া হয় বলে অভিযোগ করেন বিজেপি প্রার্থী হিরণ। 

.