নন্দীগ্রামের Left প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়ের সমর্থনে চিঠি Tarun Majumda-র

বামপ্রার্থী মীনাক্ষীর সমর্থনে সরব হলেন বর্ষীয়ান পরিচালক তরণ মজুমদার। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 20, 2021, 02:04 PM IST
নন্দীগ্রামের Left প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়ের সমর্থনে চিঠি Tarun Majumda-র

নিজস্ব প্রতিবেদন:  আসন্ন বিধানসভা নির্বাচনে আলোচনার কেন্দ্রবিন্দুতে 'নন্দীগ্রাম'। কারণ, এবার ভোটে এই বিধানসভা কেন্দ্র থেকেই ভোটে লড়ছেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর বিপরীতে বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারী। নন্দীগ্রাম থেকে CP(I)M প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়। বামপ্রার্থী মীনাক্ষীর সমর্থনে সরব হলেন বর্ষীয়ান পরিচালক তরণ মজুমদার (Tarun Majumdar)। 

নিজের বক্তব্য জানিয়ে পরিচালক তরুণ মজুমদার (Tarun Majumdar) লেখেন, ''বিশেষ কারণে আসন্ন বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামের নাম খবরের শিরোনামে উঠে এসেছে। প্রার্থীদের মধ্যে একজনের নাম মমতা বন্দ্যোপাধ্যায়। অপরজন শুভেন্দু অধিকারী। এই সেদিন পর্যন্ত আজ ওঁরা এক পার্টিতেই ছিলেন। আজ কী কারণে জানি না এঁরা পরস্পরের প্রতি রণহুংকার ছাড়চ্ছেন। মিডিয়া ব্যস্ত এঁদের মচকানো পা আর ভাঙা গলার কসরৎ নিয়ে। এঁদের পাশাপাশি  আরও একটি অল্পবয়সী মেয়ে আছে। যে হাতে লাল পতাকা নিয়ে গ্রামে গ্রামে ঘুরছে আর মানুষকে বোঝাচ্ছে যে, এই নিজারুণ সংকটে আমরা যদি ঠিক পথ না বেছে নিই, যদি হাতে হাত ধরে চলতে না পারি, তাহলে সামনে ঘোর বিপদ। মেয়েটির নাম মীনাক্ষী মুখার্জি। গর্ব করার মত মেয়ে। আপনারাই পারেন ওকে জিতিয়ে আনতে।''

আরও পড়ুন-তৃণমূলে যোগ দিলেন তারকা দম্পতি Neel-Trina

আরও পড়ুন-''খেলা হবে আর খেলা শেষ হবে'', শ্লোগানেই ভর করে বাঁকুড়ায় ভোট প্রচার Dev-র

প্রসঙ্গত, বরাবরই বামপন্থী ভাবধারায় বিশ্বাসী বলেই পরিচিত পরিচালক তরুণ মজুমদার (Tarun Majumdar)। তাঁর তৈরি কিছু ছবিতেও তরুণ মজুমদারের রাজনৈতিক চিন্তাধারার ছাপ রয়েছে। সম্প্রতি টলিপাড়ায় তৈরি হওয়া বামপন্থী চিন্তাধারায় বিশ্বাসী শিল্পীদের 'বিকল্প আছে' মঞ্চেও রয়েছেন তরুণ মজুমদার। সম্প্রতি, যাদবপুরে 'বিকল্প আছে' মঞ্চের একটি অনুষ্ঠানে গিয়ে তরুণ মজুমদার বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে মন্তব্য করেছিলেন, ''এই সময় ভয়ঙ্কর, ভয়াবহ''। 

.