WB Assembly Election 2021: 'ভালো বিজনেস জুড়ে বসেছ না,সবকটার পাখনা কাটব', TMC-কে হুঁশিয়ারি Mithun-র

পূর্ব বর্ধমানের রায়নায় বিজেপির সভায় মহাগুরু।

Updated By: Apr 11, 2021, 05:38 PM IST
WB Assembly Election 2021: 'ভালো বিজনেস জুড়ে বসেছ না,সবকটার পাখনা কাটব', TMC-কে হুঁশিয়ারি Mithun-র

নিজস্ব প্রতিবেদন: 'ভালো বিজনেস জুড়ে বসেছ না, সবকটার পাখনা কাটব'। পূর্ব বর্ধমানের রায়নায় বিজেপির সভা থেকে এভাবেই তৃণমূলকে হুঁশিয়ারি দিলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বললেন, 'এরা রাজনীতি করতে নয়, বিজনেস করতে এসেছে। আর রাজনীতি বিজনেস নয়, রাজনীতি হল সেবা'।

রাজ্য়ে তৃতীয়বার ক্ষমতায় এলে 'দুয়ারে রেশন' পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কীভাবে পৌঁছে দেবেন? প্রশ্ন মিঠুনের। এদিন জনসভায় তিনি বলেন, '১ তারিখে যদি সকলে রেশন তোলেন, তাহলে ৬ কোটি লোককে রেশন দিতে গেলে ৬ কোটি লোকের প্রয়োজন। সে লোক কোথায়? তার মানে যতদিন আপনার বাড়িতে রেশন পৌঁছবে না, ততদিন উনুন জ্বলবে না'। মিঠুনের কথায়,  'এটা আর একটা বিজনেস প্ল্যান। এরা রাজনীতি করতে আসেনি, বিজনেস করতে এসেছে। আর রাজনীতি বিজনেস নয়, রাজনীতি হল সেবা। মাসে ১ কোটি টাকা কামাই হবে, তাই এটা চালু করা হয়েছে'।

আরও পড়ুন: ক্ষমা চাইলেন Dev, তিনটি সভা বাতিল, ফিরে যেতে হল তাঁকে

রাজ্যে সরকারের এই 'দুয়ারে রেশন' প্রকল্প প্রত্যাখান করার আহ্বান জানিয়েছেন মিঠুন। সাধারণ মানুষকে তাঁর পরামর্শ, 'এটা আপনার অধিকার। ভিক্ষা নেবেন না। নিজে দাঁড়িয়ে থেকে রেশন তুলবেন। আর বলবেন, এক গ্রামও যদি কম হয়, তাহলে এই নম্বরে ফোন করব, আর এমএলএ ফাটাকেষ্ট এখানে হাজির হবে'। এরপর হুঁশিয়ারি, 'হ্যাঁ, এটা তো আমি দেখাবই। সবকটার পাখনা কাটব, সব ভালো বিজনেস জুড়ে বসেছ না'। বাংলায় বিজেপি ক্ষমতায় এলে সব হাসপাতালকে শীতাতপ নিয়ন্ত্রিত করা, বিদ্যুতের দাম কমানো, বিধবা ভাতা চালু-সহ একাধিক প্রতিশ্রুতি পূরণের আশ্বাসও দেন মিঠুন।