ক্ষমা চাইলেন Dev, তিনটি সভা বাতিল, ফিরে যেতে হল তাঁকে

পূর্ব বর্ধামনের পূর্বস্থলী উত্তর, বর্ধমান উত্তর ও গলসিতে জনসভা ছিল দেব-এর। সভার জন্য বের হতেই পারলেন না সুপারস্টার।

Updated By: Apr 11, 2021, 03:33 PM IST
ক্ষমা চাইলেন Dev, তিনটি সভা বাতিল, ফিরে যেতে হল তাঁকে

নিজস্ব প্রতিবেদন:  গন্তব্য বর্ধমান। বেহালায় অপেক্ষা করছেন দেব। হেলিকপ্টারে ওঠার আগে কিছুটা সভায় কী বলবেন তার প্রস্তুতিও নিচ্ছিলেন বোধ হয়। হঠাৎই খবর এল তাঁঁর হেলিকপ্টার বিগরেছে। প্রযুক্তিগত সমস্যায় উড়ছে না সওয়ারি। বর্ধমানের পূর্বস্থলী উত্তর, বর্ধমান উত্তর ও গলসিতে সভা করার কথা ছিল দেব-এর। তাই সময় মতো বেহালা ফ্লাইং ক্লাবের কাছে পৌঁছেও গিয়েছিলেন অভিনেতা। বাধ সাধল সওয়ারি। জনসভায় বের হতেই পারলেন না দেব। মন খারাপ অভিনেতার।

আরও পড়ুন: 'ওরা ৩দিন আটকাবে, চতুর্থ দিন যাবই' শীতলকুচিকাণ্ডে কমিশনকে পাল্টা চ্যালেঞ্জ মমতার

পাইলটকে সঙ্গে নিয়ে ভিডিও বার্তা পাঠালেন ফ্যানদের। ক্যাপ্টেন বিপিন ছিলেন তাঁর পাইলট। এগারোটার সময় জনসভা হওয়ার কথা ছিল, কিন্তু অনেক চেষ্টা করার পরও সমস্যার সমাধান হল না। প্রযুক্তিগত সমস্যার কারণেই পৌঁছতে পারলেন না, সেকথা জানালেন সব ফ্যানদের। বারবার ক্ষমা চাইলেন দেব। মাথায় এই রোদ নিয়ে যারা শুধুমাত্র একবার তারকাকে সামনে  থেকে দেখার জন্য অপেক্ষায় ছিলেন, বা যাঁরা আসার প্ল্যান করেছিলেন তাঁদের কাছ থেকে ক্ষমা চেয়ে এও জানালেন খুব শিগগির দেখা করতে আসবেন সকলের সঙ্গে।

আরও পড়ুন: WB Assembly Election 2021: ভায়া ভিডিয়ো কল, না গিয়েও শীতলকুচিতে মমতা

অভিনেতাকে দেখতে বা তাঁর কথা শুনতে যাঁরা অপেক্ষা করলেন তাঁদের এও জানান দলের অন্য কর্মীদের কোনও দোষ নেই, তাই তাঁরা কোনওভাবেই কারোর ওপর ক্ষোভ প্রকাশ করে না ফেলেন। মঙ্গলবারের মধ্যেই সকবের সঙ্গে দেখা করার আশ্বাস দিলেন সুপারস্টার। 

.