সোনারপুর দক্ষিণে ভোট প্রচারে BJP-র Anjana Basu, উত্তরে TMC-র Lovely Maitra

 নিজ কেন্দ্র ভোট প্রচারে বিজেপি প্রার্থী অঞ্জনা বসু এবং তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী অরুন্ধতী (লাভলী) মৈত্র। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 23, 2021, 01:02 PM IST
সোনারপুর দক্ষিণে ভোট প্রচারে BJP-র Anjana Basu, উত্তরে TMC-র Lovely Maitra

নিজস্ব প্রতিবেদন : প্রার্থী হিসাবে নাম ঘোষণার পর থেকেই কমবেশি নিজ নিজ কেন্দ্রে ভোট প্রচার শুরু করে দিয়েছেন সব রাজনৈতিক দলের প্রার্থীরা। পিছিয়ে নেই BJP-TMC-র তারকা প্রার্থীরাও। নিজ কেন্দ্র সোনারপুর দক্ষিণে ভোট প্রচার শুরু করেছেন বিজেপি প্রার্থী অঞ্জনা বসু (Anjana Basu)। অন্যদিকে, পাশের কেন্দ্র সোনারপুর উত্তরে প্রচার চালাচ্ছেন তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী অরুন্ধতী (লাভলী) মৈত্র (Lovely Maitra)। 

মঙ্গলবার সোনারপুর দক্ষিণের কালিকাপুর ও প্রতাপনগর এলাকার প্রচার করেন অঞ্জনা বসু (Anjana Basu)। কখনও পায়ে হেঁটে, কখনও টোটোয় চড়ে ভোট প্রচারে দেখা যায় বিজেপির তারকা প্রার্থীকে। কথা বলেন সাধারণ মানুষের সঙ্গে। 

আরও পড়ুন- মনোনয়ন জমা দিলেন BJP-র তারকা প্রার্থী Paayel Sarkar

আরও পড়ুন-কালী মন্দিরে পুজো দিয়ে নির্বাচনী প্রচার Raj Chakraborty-র

অন্যদিকে রাজপুর সোনারপুর পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের তরফদার পাড়ায় মঙ্গলবার সকালে কর্মিসভায় যোগ দেন সোনারপুর উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অরুন্ধতী (লাভলী) মৈত্র। আসন্ন বিধানসভা নির্বাচনে যাতে তৃণমূল কংগ্রেস জয়লাভ করতে পারে তার জন্য কর্মীদের উদ্ধুদ্ধ করেন তিনি। ইভিএমে কারচুপি হতে পারে এই আশঙ্কায় এদিন তিনি ইভিএম পরীক্ষার জন্য কর্মীদের সজাগ থাকতে বলেন লাভলি (Lovely Maitra)।