Vishal Punjabi: বিয়ের ২ মাসেই অন্য নায়িকার সঙ্গে নগ্ন অবস্থায় হাতেনাতে ধরেন স্ত্রী, এই তারকা-দম্পতি কারা?

Celebrity Wedding: বলিউডের তারকাদের বিয়ের গল্প দক্ষ হাতে ক্যামেরায় তুলে ধরে ‘দ্য ওয়েডিং ফিল্মার’। এই সংস্থার কর্ণধার বিশাল পাঞ্জাবি। এক তারকা দম্পতির বিয়ের ভিডিয়ো শ্যুটের পর বড় বিপাকে পড়েছিলেন বিশাল। তিনি বলেন, বিয়ের পর্ব মিটতেই নাকি একদিন ওই তারকাকে, তাঁরই ভ্য়ানিটি ভ্যানে নগ্ন অবস্থায় অন্য অভিনেত্রীর সঙ্গে হাতেনাতে ধরে ফেলেন তারকা-পত্নী। কে সেই তারকা, তার যথাযথ ইঙ্গিতও দিয়েছেন বিশাল।

Updated By: Jul 19, 2024, 09:53 PM IST
Vishal Punjabi: বিয়ের ২ মাসেই অন্য নায়িকার সঙ্গে নগ্ন অবস্থায় হাতেনাতে ধরেন স্ত্রী, এই তারকা-দম্পতি কারা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের তারকাদের বিয়ের পুঙ্খানুপুঙ্খ খবর এখন উঠে আসে খবরের শিরোনামে। আর সেই কারণেই এখন তারকাদের সঙ্গেই জনপ্রিয়তা পান বিয়ের মেহেন্দি শিল্পী থেকে শুরু করে ফটোগ্রাফার। সেরকমই এক ফটোগ্রাফার যিনি শ্যুট করেছে বিরাট কোহলি-অনুষ্কা শর্মা, দীপিকা পাড়ুকোন-রণবীর সিং থেকে শুরু করে সিদ্ধার্থ মলহোত্রা-কিয়ারা আডবাণী, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফের বিয়ে। তিনি হলেন খ্যাতনামী চিত্রগ্রাহক বিশাল পঞ্জাবি। এবার তিনিই সামনে আনলেন এক তারকা দম্পতির গল্প, যা শুনে কার্যত হতবাক সকলেই। 

আরও পড়ুন- Jisshu-Nilanjana: ছেড়েছেন লেক গার্ডেন্সের বাড়ি! শুধু সোশ্যাল মিডিয়া নয়, জীবন থেকেও যীশুকে মুছলেন নীলাঞ্জনা?

বলিউডের তারকাদের বিয়ের গল্প দক্ষ হাতে ক্যামেরায় তুলে ধরে ‘দ্য ওয়েডিং ফিল্মার’। এই সংস্থার কর্ণধার বিশাল পাঞ্জাবি। এক তারকা দম্পতির বিয়ের ভিডিয়ো শ্যুটের পর বড় বিপাকে পড়েছিলেন বিশাল। সম্প্রতি সেই চাঞ্চল্যকর তথ্যই প্রকাশ্যে আনলেন বিশাল। তিনি জানান, বলিউডের এক বড় মাপের তারকার বিয়ের ছবি ও ভিডিয়ো শ্যুট করে বিপাকে পড়েছিলেন তিনি। বিয়ের ভিডিয়োয় ভালবাসায় ভরা নানা মুহূর্তকে ধরেন বিশাল, এমনকী কাঁদতেও দেখা যায় বরকে। কিন্তু বিয়ের পর্ব মিটতেই নাকি একদিন ওই তারকাকে, তাঁরই ভ্য়ানিটি ভ্যানে নগ্ন অবস্থায় অন্য অভিনেত্রীর সঙ্গে হাতেনাতে ধরে ফেলেন তারকা-পত্নী। কে সেই তারকা, তার যথাযথ ইঙ্গিতও দিয়েছেন বিশাল। 

তিনি জানান যে বিয়ের ভিডিয়োয় সেই তারকা স্ত্রীর উদ্দেশে বলেন, ‘আই লভ ইউ বেবি।’ কিন্তু বিয়ের দু’মাস কেটে গেলেও ছবি বা ভিডিয়ো নিয়ে কোনও তাপ উত্তাপ দেখাননি স্বামী-স্ত্রী। কারণ, বিয়ের দুমাস যেতে না যেতেই ওই তারকাকে অন্য এক অভিনেত্রীর সঙ্গে নগ্ন অবস্থায় দেখে ফেলেন তাঁর স্ত্রী। তার পর থেকেই নাকি বিশালের ফোন ধরাও বন্ধ করে দেন ওই তারকা ও তাঁর স্ত্রী। কোনও উপায় না দেখে, তাঁদের ম্যানেজারকে ফোন করেন বিশাল। তিনিও বিয়ের ভিডিয়োর বিষয়ে কোনও আগ্রহ দেখান না। এরপরেই ওই ভিডিয়ো নেটফ্লিক্সে বিক্রি করে দেওয়ার প্রস্তাব দেন বিশাল। তবে শেষ পর্যন্ত বকেয়া টাকা দিয়ে দেন তাঁরা। 

আরও পড়ুন- Weather Alert: ধেয়ে আসছে তুমুল ঝড়, মৎস্যজীবীদের সমুদ্রে না যাওয়ার নির্দেশ, জারি সতর্কতা...

বিরাট ও অনুষ্কার বিয়ের ভিডিয়ো শ্যুট করে প্রথম খ্যাতি পান বিশাল। সেই ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরপরেই দীপিকা রণবীরের বিয়ের ভিডিয়ো শ্যুট করেন তিনি। বিরুষ্কার ভিডিয়োতে সেরকম কোনও ড্রামা না থাকলেও দীপিকা রণবীরের ভিডিয়োতে অনেক সংলাপ আছে, কান্নাকাটি আছে, এমনকী দীপিকাকে প্রপোজ করারও একটি দৃশ্য আছে। যদিও বিয়ের ৫ বছর পর সেই ভিডিয়ো প্রকাশ্যে আসে। সিড-কিয়ারার ভিডিয়োয় শুধু গান রয়েছে। অন্যদিকে এখনও প্রকাশ্যে আসেনি ক্যাট ও ভিকির বিয়ের ভিডিয়ো। বিশাল তাঁর কথাতেই তারকার ইঙ্গিত দিয়েছেন কিন্তু কারোর নাম নিতে চাননি তিনি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.