অর্পিতার বিয়েতে রেগে আগুন দাদা সলমন

কিছুদিন আগেই জাঁকজমক করে হয়ে গেল সলমন খানের ছোটবোন অর্পিতার বিয়ে। এখনও তামাম ভারতের পেজ থ্রির পাতা জুড়ে সেই রূপকথার বিয়ের চর্চা। কিন্তু এর মধ্যেই শোনা গেল বোনের বিয়েতে নাকি বেজায় খেপেছিলেন টিনসেল টাউনের এই মহাতারকা।

Updated By: Nov 24, 2014, 10:12 PM IST
 অর্পিতার বিয়েতে রেগে আগুন দাদা সলমন
Photo Courtesy: Twitter by @YumieKhan

ওয়েব ডেস্ক: কিছুদিন আগেই জাঁকজমক করে হয়ে গেল সলমন খানের ছোটবোন অর্পিতার বিয়ে। এখনও তামাম ভারতের পেজ থ্রির পাতা জুড়ে সেই রূপকথার বিয়ের চর্চা। কিন্তু এর মধ্যেই শোনা গেল বোনের বিয়েতে নাকি বেজায় খেপেছিলেন টিনসেল টাউনের এই মহাতারকা।

বিয়ের পোশাক নিয়ে বেশ কিছু স্বপ্ন ছিল অর্পিতার। কিন্তু বিয়ের দিনেই স্বপ্নভঙ্গ। অর্পিতার অভিযোগ তিনি যেমন চেয়েছিলেন ডিজাইনার ডুও আবু জানি ও সন্দীপ খোসলা তাঁর বিয়ের পোশাক তেমনটা মোটেও করে দেননি। অর্পিতা যখন নিজের পোশাক নিয়ে তাঁর ডিজাইনারদের কাছে অভিযোগ করেন উত্তরে তাঁরা জানান অর্পিতার বডি টাইপের জন্যই নাকি তাঁর ইচ্ছামত পোশাক তৈরি করা যায়নি।

এই কথা সল্লু মিঞার কানে পৌঁছাতেই রেগে আগুন হন তিনি। সলমন শান্ত করতে জয়া বচ্চনের শরণাপন্ন হন এই ডিজাইনার ডুও। এই ডিজাইনাররা নাকি অমিতাভ ঘরণীর বিশেষ ঘনিষ্ঠ। জয়া ফোন করে পরিস্থিতি বুঝিয়ে বলেন সলমনকে। জয়ার আশ্বাস শুনে নাকি অনেকটা শান্তও হন সলমন।

শেষপর্যন্ত অবশ্য আবু জানি ও সন্দীপ খোসলার পোশাক পড়েই বিয়েটা সারেন অর্পিতা।

 

.